ভিন্ন স্বাদের খবর

ঢাকা মেডিকেলে ‘জুস খাইয়ে’ অজ্ঞান করে মোবাইল-টাকা ছিনতাই

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এক রোগীর স্বজনদের কৌশলে জুস খাইয়ে অচেতন করে তাদের কাছ থেকে মোবাইল ও টাকাপয়সা হাতিয়ে নিয়েছে কয়েক ব্যক্তি। পুলিশ বলছে তারা প্রতারক।

শনিবার রাতে এসব প্রতারকের খপ্পরে পড়েন হাসপাতালের ২১২ নম্বর ওয়ার্ডের ৫ নম্বর বেডের সুমি আক্তার নামে এক রোগীর তিন স্বজন। অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে ট্রলিম্যান তাদের উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে তাদের স্টোমাক ওয়াশ করা হয়।

এরা হলেন—জহুরা খাতুন (৬০), তার মেয়ে জামাই আমির হোসেন (৩৫) ও জহুরা খাতুনের নাতনি সুমনা আক্তার (২০)। তাদের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার জগন্নাথপুর গ্রামে।

আমির হোসেন জানান, রাত আনুমানিক ১০টার দিকে আমরা ২১২ নম্বর ওয়ার্ডের কোরিডোরে অপেক্ষা করছিলাম। তখন এক নারী এসে আমাদের সঙ্গে গল্প শুরু করেন। তিনি জানান, তিনিও রোগীর সঙ্গে এসেছেন। রাতে তিনি আমাদের তিন জনকে জুস খেতে দেন, আমরা সরল বিশ্বাসে জুস খেয়ে ফেলি। পরে আর কিছুই মনে নেই।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, এক রোগীর তিন আত্মীয়কে প্রতারক চক্র জুস খাইয়ে অচেতন করে দুটি মোবাইল ফোন ও ১০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button