উল্লাপাড়ায় ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে নিখোঁজ ভ্যানচালকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঈশ্বরদী-ঢাকা রেলপথের উল্লাপাড়া ঘাটিনা রেলসেতুর উপর ট্রেনের ধাক্কায় নদীতে পড়ে গিয়ে নিখোঁজ হয় সুদেব (২৬) নামের এক ভ্যানচালক।

মঙ্গলবার (২৪ আগস্ট) বিকেল ৫ টার দিকে করতোয়া নদীর উপর ঘাটিনা রেলসেতুতে এ ঘটনা ঘটে। এ সময় শিশুসহ তিন নারী ও এক যুবক প্রাণে বেঁচে গেছেন।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ডুবারি নিয়ে দীর্ঘ সময় উদ্ধার অভিযান চালিয়ে একদিন পর আজ বুধবার (২৫ আগস্ট) সকাল ৯টার দিকে করতোয়া নদী থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত সুদেব বেলকুচি উপজেলার খুকনি দহপাড়া গ্রামের সুধিরের ছেলে। নিহত ওই ভ্যানচাল ৫ মাস আগে বিবাহ করেছিলেন।

নিহতের জ্যাঠাতো ভাই প্রশঞ্জিত জানান, একই গ্রামের আমজাদ হোসেন মোল্লার ছেলে ইউসুফ আলী গতকাল মঙ্গলবার দুপুরে তার স্বজনদের সাথে নিয়ে সুদেবের অটোভ্যান যোগে উল্লাপাড়া শাজাহানপুর ঘটিনার প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে এসে দুর্ঘটনার কবলে পড়ে ভ্যানচালক সুদেব নিহত হয়।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাদির হোসেন জানান, মঙ্গলবার বিকেল ৫ টার দিকে স্থানীদের মাধ্যমে জানতে পাড়ি ঘাটিনা ব্রীজে একজন লোক ট্রেনের ধাক্কায় করতোয়া নদীতে পড়ে নিখোঁজ হয়। পরে ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করতে পারেনি। একদিন পর বুধবার সকালে ডুবরি নিয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে উল্লাপাড়া মডেল থানা হেফাজতে হস্তান্তর করা হয়।

এ তথ্য নিশ্চিত করে উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক আতোয়ার হোসেন জানান, নিখোঁজ সুদেবের লাশ বুধবার সকাল ৯ টার সময় উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে

Leave a Comment