ভিন্ন স্বাদের খবর

পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার থেকে ইয়াবাসহ ৩ ভূয়া পুলিশ সদস্য গ্রেপ্তার

পুলিশের স্টিকার লাগানো প্রাইভেটকার হতে ৩ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ৩ ভূয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

আজ রোববার(২৯ আগস্ট) ভোরে সাতক্ষীরা শহরের তালতলা বাজার এলাকা হতে তাদের আটক করা হয়। এসময় জব্দ করা হয়েছে প্রাইভেটকারটি। যার নং ঢাকা মেট্রো-গ-১৬-০১৫৬।

গ্রেফতারকৃতরা হলেন, শহরের মধ্যকাটিয়া এলাকার মৃত. আরশাদ হোসেনের ছেলে মাহফুজ আরিফ অপু (৩৫), বাটকেখালী রামদেবপুর এলাকার রেজাউল ইসলামের ছেলে মোঃ রায়হান বিপ্লব (২৮) ও শহরের গড়েরকান্দা এলাকার মৃত দেসের গাজীর ছেলে আনিছ গাজী (৩৫)কে গ্রেপ্তার করে। র‌্যাব-৬ এর কোম্পানি ইশতিয়াক হোসাইন এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান।

তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে র‌্যাবের একটি দল ‘পুলিশ’ স্টিকার লাগানো প্রাইভেট কারটির পিছু নেয়। আজ ভোরে প্রাইভেটকারটি খুলনা অভিমুখে যাওয়ার সময় সাতক্ষীরা শহরের তালতলা এলাকার সুন্দরবন টেক্সটাইল মিলের কাছে দাঁড় করানো হয়। পরে তল্লাশি করে ওই ইয়াবা জব্দ করা হয়।

তিনি জানান, আটক হয়েও তারা প্রথমে নিজেদেরকে পুলিশ বলে পরিচয় দেন। তাদের চ্যালেঞ্জ করা হলে তারা স্বীকার করেন যে তারা পুলিশ নয়। প্রশাসনের চোখ ফাঁকি দেওয়ার জন্য গাড়িতে পুলিশের স্টিকার লাগানো হয়েছিল।

তাদের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button