ভিন্ন স্বাদের খবর

খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই বন্ধুর মৃত্যু

কক্সবাজারের রামুতে খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২৯ আগষ্ট) সকাল ১০ টার দিকে উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের মুরাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সম্পর্কে দুজনেই বন্ধু।

তারা হলো- ওই এলাকার সিরাজুল ইসলামের ছেলে মোহাম্মেদ জিয়া (৬) ও ডেকোরেশন শ্রমিক ছুরুত আলমের ছেলে জনি (৫)। তারা দুজনে স্থানীয় হামিউর সুন্নাহ নুরানি মাদ্রাসার শিশু শ্রেণীর ছাত্র।

স্থানীয় যুবক এনাম ও স্বজনরা বলেন, জিয়া ও জনি সকালে গ্রামের একটি পুকুর পাড়ে খেলা করতে যায়। ঘণ্টা দেড়েক পার হলেও তারা বাড়িতে ফিরে না আসায় স্বজনরা খোঁজাখুঁজি শুরু করেন। পরে দশ টার দিকে স্থানীয়রা ওই পুকুরে নেমে তল্লাশি শুরু করেন।

এসময় পুকুর থেকে দুজনকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসে। সেখানকার কর্রতব্যরত চিকিৎসক দুজনের মৃত্যু নিশ্চিত করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নোবেল কুমার বড়ুয়া জানান, দুই শিশুকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃত্যু বরন করেন। আমরা ডেডবডি পরিবারে কাছে হস্তান্তর করেছি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button