ভিন্ন স্বাদের খবর

চাঁদপুরে স্বামীর যৌতুক মামলায় স্ত্রী কারাগারে

চাঁদপুরের মতলব উত্তরের এক যুবকের কাছে তার স্ত্রী যৌতুক দাবী করে চাপ দিচ্ছিলো। পরবর্তীতে এর প্রতিকার পেতে অসহায় স্বামী বাধ্য হয়ে আদালতে মামলা দেন। আর সেই মামলায় আদালত স্ত্রীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

২৬ শে আগস্ট (বৃহস্পতিবার) আদালতে এ নির্দেশ দেন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ও আমলী আদালত মতলব উত্তর এর বিচারক মোঃ কফিল উদ্দিন।

মামলা সূত্রে জানা যায়, গেলো ২ বছর আগে বিবাহ করেন নুর মোহাম্মদ ও মনি আক্তার মিতু। নুর মোহাম্মদ উত্তর গাজীপুর গ্রামের সিরাজ বাগের ছেলে এবং মনি আক্তার মিতু সুজাতপুর গ্রামের দুলাল মিজির মেয়ে। তারা উভয়েই চাঁদপুরের মতলব উত্তরের বাসিন্দা।

তাদের দুজনের ২ লক্ষ ৫০ হাজার টাকা দেন মোহরে এই বিবাহ হয়েছিল। কিন্তু বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হওয়ার পরই শুরু হয়ে যায় যত বিপত্তি। মনি আক্তার মিতু ও তার পরিবার স্বামী নুর মোহাম্মদের কাছে ৩ লক্ষ টাকা যৌতুক দাবি করে চাপ দিতে থাকে। পরবর্তীতে নুর মোহাম্মদ নিরুপায় হয়ে আদালতের শরনাপন্ন হলে আদালত মিতুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

মামলার বাদী নুর মোহাম্মদ জানান, আমার স্ত্রী মনি আক্তার মিতু ও তার পরিবার মিলে ৩ লাখ টাকা যৌতুক দাবী করে আমার জীবনটা তছনছ করে দিচ্ছিল। তাই এই ঘটনাটি আদালতকে অবহিত করি। পরে আদালত বিষয়টি আমলে নিয়ে আসামী মিতুর বিরুদ্ধে সমন জারি করেন। পরে আসামী মিতু আজ আদালতে জামিন নিতে আসলে আদালত জামিন না মঞ্জুর করে মিতুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button