প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

রংপুরে আনন্দাশ্রমের ঈদ সামগ্রী বিতরণ

15
রংপুরে আনন্দাশ্রমের ঈদ সামগ্রী বিতরণ
পড়া যাবে: < 1 minute

রংপুরে আনন্দাশ্রমের ঈদ সামগ্রী বিতরণ

রুবেল ইসলাম,রংপুর

রংপুরের পীরগঞ্জ পৌরসভার দুই নং ওয়ার্ডে সামাজিক উদ্যোগ(সউ)এর   প্রতিষ্ঠিত আনন্দাশ্রমের মাধ্যমে পিতা ও জননীদের কে ঈদুল আযহার কাপড় ও মাংস প্রদান করা হয়েছে।

শুক্রবার সকালে আনন্দাশ্রমের পৌরসভার প্রজাপাড়া নিজ কার্যালয়ে প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সেবু মোস্তাফিজ এসব উপহার তুলে দেন।

ঈদ সামগ্রী বিতরণে আর্থিক সহায়তায় এগিয়ে এসেছেন পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ সহকারি অধ্যাপক জাহিদুল ইসলাম রুবেল,তরুণ উদ্যোক্তা ও শিল্পপতি সিরাজুল ইসলাম সিরাজ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক সাদিদ জাহান সৈকত,পীরগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিউর রহমান মন্ডল মিলন,কাবিলপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম,মিঠিপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারক আহমদ ও বিশিষ্ট হোমিও চিকিৎসক কাশেম আকন্দ।

আরও পড়ুন:  ঠাকুরগাঁওয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, থানায় মামলা দায়ের 

প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান সেবু মোস্তাফিজ বলেন-প্রাথমিকভাবে ক্ষুদ্র পরিসরে আমরা আনন্দ আশ্রম এর কার্যক্রম হাতে নিয়েছি। করোনা কালীন সময়ে গত ঈদুল ফিতরের পূর্বে রমজান মাসে ১০০ জন ব্যক্তি কে ইফতার ও ১০০টি পরিবারের মাঝে   আমরা সেহরি বিতরণ করেছি। সামাজিক উদ্যোগ এর মাধ্যমে প্রতিষ্ঠিত আনন্দ আশ্রমে বর্তমানে ১০জন সুবিধাভোগী কে অন্তর্ভুক্তিকরণ করে আমরা সার্বিকভাবে সহযোগিতা করছি। এবারের ঈদ সামগ্রী বিতরণ এ যারা আর্থিক ভাবে সহযোগিতা করেছেন তাদের উত্তরোত্তর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।এভাবে যদি আমাদের আর্থিক সহায়তা করে  তাহলে আমরা আনন্দ আশ্রম এর কার্যক্রম আরো বৃদ্ধি করতে পারব। আনন্দ আশ্রম শুধুমাত্র পীরগঞ্জের রোল মডেল নয়, সারা বাংলাদেশের রোল মডেল হিসেবে একদিন প্রতিষ্ঠিত হবে এটাই প্রত্যাশা।

আরও পড়ুন:  লালমনিরহাটে সাবেক এমপি প্রার্থী মাদকসহ গ্রেফতার

এসময় আনন্দাশ্রমের  সুবিধাভোগী ১০ জন পিতা ও জননীকে ঈদ সামগ্রী উপহার দেওয়া হয়।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।