পরীমণির পাশে সব সময় ছিলাম, ভবিষ্যতেও থাকব: অঞ্জনা

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির জামিননামা দাখিল করেছেন আইনজীবী। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ শুনানি শেষে পরীমনির ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

এরপর তার আইনজীবী মো. মজিবুর রহমান আদালতে জামিননামা দাখিল করেন। জামিননামা পাওয়ার পর মুক্তি পাবেন পরীমনি। তার আইনজীবী মো. মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে পরীমনির জামিন হওয়ায় তার সহকর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করছেন। অনেকেই ফেসবুকে পরীর জন্য ভালোবাসা জানিয়েছেন। জীবন ও ক্যারিয়ার নতুন করে শুরু করার প্রত্যাশায় আশীর্বাদ ও শুভেচ্ছা রেখেছেন।

পরীর জামিন পাওয়ায় ভীষণ খুশি এক সময়ের তুমুল জনপ্রিয় নায়িকা অঞ্জনা। নিজের ফেসবুক ওয়ালে পরীর সঙ্গে একটি ছবিসহ স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ পরীমনির জামিন মঞ্জুর। সঠিক পথে এগিয়ে চলে নিজের জীবনকে আরও সুন্দর করবে। আমাদের চলচ্চিত্রকে সমৃদ্ধময় করবে তোমার প্রতিভাময় সু-অভিনয় দিয়ে আমি এই আশীর্বাদ করি। পরীমনির পাশে আমি সবসময় ছিলাম ইনশাআল্লাহ ভবিষ্যতে থাকবো।’

অঞ্জনা আরও লিখেছেন, ‘পরীকে নিয়ে আমার দেয়া স্ট্যাটাসগুলো এখনো আমার প্রোফাইলে আছে। সবগুলো পজিটিভ আমি ওর পক্ষেই লিখেছি। কেউ বিভ্রান্তমূলক কমেন্ট করার আগে স্ট্যাটাসগুলো দেখে আসবেন আশা করি।’

উল্লেখ্য, গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

Leave a Comment