দুই সতিনের মধ্যে হাতাহাতির পর একে অন্যের বিরুদ্ধে জিডি

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ৩ মাস আগে

নেত্রকোনার মোহনগঞ্জে দুই সতিনের মধ্যে হাতাহাতি ও চুলোচুলির ঘটনা ঘটেছে। পরে এ ঘটনায় দুজনই একে অন্যের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।শনিবার বিকেলে পৌরশহরের মাইলোড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই থানায় জিডি করেন তারা।

জানা গেছে, মোহনগঞ্জ পৌরশহরের মাউলোড়া এলাকার আবদুল্লাহ আল মুজাহিদের দুই স্ত্রী আরবি সুলতানা রুবি (৩০) ও আমেনা আক্তারের মধ্যে এ হাতাহাতির ঘটনা ঘটে। মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছে। তিনি বলেন, ‘এ বিষয়ে তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

মুজাহিদ ১০ বছর আগে প্রথম বিয়ে করে আরবি সুলতানা রুবিকে। তাদের দুই সন্তান আছে। পাঁচ বছর আগে ঢাকার গিয়ে আমেনা আক্তার নামে এক নারীকে বিয়ে করে সংসার করতে থাকে মুজাহিদ। এর আগে মুজাহিদ তাঁর প্রথম স্ত্রীকে তালাক দেন। এর আগে আমেনাও তাঁর প্রবাসী স্বামীকে তালাক দেন। 

কিন্তু আমেনাকে কোনো কিছু না জানিয়ে গত জানুয়ারিতে মুজাহিদ নিজ এলাকায় আসেন এবং প্রথম স্ত্রীর সঙ্গেই সংসার করতে থাকেন। আর এদিকে আমেনা স্বামীর খোঁজ না পেয়ে ঢাকার মুগদা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে মোহনগঞ্জে খুঁজতে গিয়ে বাড়ির সামনের রাস্তায় মুজাহিদকে স্ত্রীসহ পেয়ে যান। সেখানেই দুই স্ত্রীর মধ্যে হাতাহাতি-চুলোচুলি হয়। এতে দুজনই সামান্য আহত হয়েছেন। পরে তাঁরা একে অন্যে বিরুদ্ধে থানায় জিডি করেন। 

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!