ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানিতে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ৩ মাস আগে

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) লিমিটেড লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজিং ডিরেক্টর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ম্যানেজিং ডিরেক্টর
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। অথবা ফিন্যান্স/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/ ম্যানেজমেন্ট স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাস করা প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ–৫–এর স্কেলে ৩.০ ও ৪–এর স্কেলে ২.৫ থাকতে হবে। অন্তত ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৫ বছরের সিনিয়র ম্যানেজমেন্ট পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি নিয়মকানুন, কোম্পানি আইন, শ্রম আইন, টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট, টোটাল প্রোডাকটিভ মেইনটেন্যান্স, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ননেন্স সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়তে পারে)
বেতন: মাসিক বেতন ১,৭৫,০০০ টাকা।
অন্যান্য সুযোগ–সুবিধা: বাসাভাড়া, চিকিৎসা সুবিধা, চালকসহ ফুলটাইম গাড়ি, গ্রুপ ইনস্যুরেন্স, অন্যান্য ভাতাসহ ফ্রিঞ্জ বেনিফিটের সুবিধা রয়েছে।

আবেদন যেভাবেঃ আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি এবং জাতীয় পরিচয়পত্রের কপিসহ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কোম্পানি সেক্রেটারি, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি), ইউনিক হাইটস (লেভেল–১৫), ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা–১২১৭।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ২০ মার্চ ২০২২।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!