এক্সক্লুসিভজবস অ্যান্ড ক্যারিয়ারঢাকা

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানিতে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি

ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ (ইজিসিবি) লিমিটেড লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ম্যানেজিং ডিরেক্টর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: ম্যানেজিং ডিরেক্টর
পদসংখ্যা:
যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল/ মেকানিক্যাল/ সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক ডিগ্রি। অথবা ফিন্যান্স/ বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/ ম্যানেজমেন্ট স্নাতকোত্তর ডিগ্রি। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য নয়। গ্রেডিং পদ্ধতিতে পাস করা প্রার্থীদের ক্ষেত্রে সিজিপিএ–৫–এর স্কেলে ৩.০ ও ৪–এর স্কেলে ২.৫ থাকতে হবে। অন্তত ২৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ৫ বছরের সিনিয়র ম্যানেজমেন্ট পদে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। সরকারি নিয়মকানুন, কোম্পানি আইন, শ্রম আইন, টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট, টোটাল প্রোডাকটিভ মেইনটেন্যান্স, প্রিভেনটিভ মেইনটেন্যান্স ও করপোরেট গভর্ননেন্স সম্পর্কে জানাশোনা থাকতে হবে।

বয়স: সর্বোচ্চ ৬০ বছর
চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়তে পারে)
বেতন: মাসিক বেতন ১,৭৫,০০০ টাকা।
অন্যান্য সুযোগ–সুবিধা: বাসাভাড়া, চিকিৎসা সুবিধা, চালকসহ ফুলটাইম গাড়ি, গ্রুপ ইনস্যুরেন্স, অন্যান্য ভাতাসহ ফ্রিঞ্জ বেনিফিটের সুবিধা রয়েছে।

আবেদন যেভাবেঃ আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি এবং জাতীয় পরিচয়পত্রের কপিসহ আবেদনপত্র ডাকযোগে/ কুরিয়ারের মাধ্যমে পাঠাতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কোম্পানি সেক্রেটারি, ইলেকট্রিসিটি জেনারেশন কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (ইজিসিবি), ইউনিক হাইটস (লেভেল–১৫), ১১৭ কাজী নজরুল ইসলাম অ্যাভিনিউ, ইস্কাটন গার্ডেন, ঢাকা–১২১৭।

আবেদনপত্র পাঠানোর শেষ সময়: আগামী ২০ মার্চ ২০২২।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button