প্রচ্ছদ বিনোদন

দেবরের জন্য আক্রমনের শিকার সামান্থা

18
দেবরের জন্য আক্রমনের শিকার সামান্থা

পড়া যাবে: < 1 minute

সোফায় বসে ল্যাপটপে কাজ করছেন দক্ষিণী সিনেমা’র অ’ভিনেতা আখিল আক্কিনেনি। তার পেছনে চেয়ারে বসা অ’ভিনেত্রী পূজা হেগড়ে।

কিন্তু পূজা পেছন থেকে পা তুলে দিয়েছেন আখিলের কাঁধে। শুধু তাই নয়, পায়ের আঙুল দিয়ে আখিলের কানের লতি স্প’র্শ করছেন পূজা।

আখিল আক্কিনেনি ও পূজা হেগড়ে অ’ভিনীত ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমা’র পোস্টারের দৃশ্য এটি। গত ২৯ জুলাই নিজের ভেরিফায়েড টুইটার অ্যাকাউন্টে পোস্টারটি পোস্ট করেন আখিল।

তারপর অনেকে আখিলের প্রশংসা করছেন। আবার অনেক বাজে পোস্টার বলেও মন্তব্য করছেন। এ পর্যন্ত ঠিকই ছিল, কিন্তু অ’ভিনেত্রী সামান্থা আক্কিনেনিকে (আখিল আক্কিনেনির ভাবি) টেনে ট্রল করছেন নেটিজেনরা।

আরও পড়ুন:  ‘সামান্য ভুলে’ টিকট'ক তারকার প্রে'মিকের সাথে গো'পন ভিডিও ফাঁ'স

রাগব নামে একজন লিখেছেন—এটি কি শি’শুদের মতো আচরণ নয়? আপনাদের ভাবি সামান্থা হয়তো নিজেকে শি’শু মনে করেন।

এমন অনেক নেটিজেন বিষয়টি নিয়ে সামান্থাকে আক্রমণ করে নানা মন্তব্য করছেন। এবারই প্রথম নয়, এর আগেও সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার হয়েছেন সামান্থা। এবার দেবরের কারণে ট্রলের শিকার হলেন এই অ’ভিনেত্রী।

তেলেগু ভাষার ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ সিনেমায় আরো অ’ভিনয় করেছেন—জয় প্রকাশ, মুরালি শর্মা, অমিত তিওয়ারি, এশা রেব্বা প্রমুখ। বাস্কর পরিচালিত এ সিনেমা ২০২১ সালের জানুয়ারিতে মুক্তির কথা রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  সুশান্তের মৃ'ত্যু র'হস্যে ফেঁ'সে যাচ্ছেন আদিত্যর ছে'লে সুর্য পাঞ্চোলি

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 8
    Shares