প্রচ্ছদ বিনোদন

অস্বাভাবিক জীবন থেকে ঘুরে দাড়িয়েছেন সেই তিন্নি

16
অস্বাভাবিক জীবন থেকে ঘুরে দাড়িয়েছেন সেই তিন্নি

পড়া যাবে: < 1 minute

এক সময়কার আ’লোচিত মডেল ও অ’ভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। আজ থেকে প্রায় ১৩ বছর আগেও বাংলাদেশের বিনোদন জগতে জনপ্রিয়তার শীর্ষ তালিকায় ছিলেন তিনি।

যদিও সেই জনপ্রিয়তা থেকে বহু আগেই নিজেকে গুটিয়ে নিয়েছেন। বর্তমানে পরিবারের সঙ্গে কানাডার কুইবেক প্রদেশে বসবাস করছেন এ আ’লোচিত তারকা।

ক্যারিয়ারের শুরু থেকে তিন্নির ব্যক্তিগত জীবনের উত্থান-পতন কম বেশি অনেকেরি জানা। বিবাহ বিচ্ছেদ, মিডিয়া থেকে আড়াল হওয়া, মা’দকের আসক্তি সব মিলেয়ে তার জীবন হয়ে উঠেছিল বিশৃঙ্খল ও বিপর্যস্ত। তবে সেই জীবন থেকে এখন স্বাভাবিক জীবনে ফিরতে শুরু করেছেন তিন্নি।

চলতি বছর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তিন্নির সাম্প্রতিক কালের পোস্ট করা ছবিগুলো তারই প্রমাণ দেয়। ক্যারিয়ারের শুরুর দিকে যেমন গ্ল্যামা’র আর মাধুর্যতা ছিল তার, তা একটা সময় হারিয়ে গেলেও তিনি আবার ঘুরে দাঁড়িয়েছেন। ফিরে এসেছে তার সেই গ্ল্যামা’র।

আরও পড়ুন:  সুশান্তের মৃ'ত্যু র'হস্যে ফেঁ'সে যাচ্ছেন আদিত্যর ছে'লে সুর্য পাঞ্চোলি

দেশ ছেড়ে কানাডায় গিয়ে জীবনকে সাজিয়েছেন নতুন করে। হারিয়ে যাওয়া সেই রূপলাবন্য অনেকটাই ফিরে পেয়েছেন তিনি।

২০০৪ সালে মিস বাংলাদেশ হয়েছিলেন তিন্নি। এরপর মডেলিং ও অ’ভিনয়ের মাধ্যমে দর্শকের মনজয় করে নিয়ে রাতারাতি তারকা বনে যান। ২০০৬ সালে অ’ভিনেতা আদনান ফারুক হিল্লোলকে বিয়ে করেন। তিন্নি-হিল্লোল দম্পতির মে’য়ে ওয়ারিশা। ২০০৯ সালে এ তারকা দম্পতি আলাদা হয়ে জান।

এরপর মিডিয়া থেকে দূরে সরে পড়েন তিন্নি। ২০১২ সালে তাদের ডিভোর্স হয়। সে সময় মা’দকে আসক্ত হয়ে পড়েন এ অ’ভিনেত্রী। মা’দকাসক্তি নিরাময় কেন্দ্রেও চিকিৎসাধীন ছিলেন তিনি। ২০১৪ সালে পরিবারের অমতে আদনান হুদা সাদ নামের এক ব্যক্তিকে দ্বিতীয়বারের মতো বিয়ে করেন। ২০১৬ সালে সেই স’ম্পর্কেরও ইতি ঘটে।

আরও পড়ুন:  মা'রা গেছেন পা'কিস্তানের সাবেক মিডল অর্ডারের হার্ডহিটিং ব্যাটসম্যান

Share

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares