প্রচ্ছদ বিশ্ব সংবাদ

প্যান্টের ভেতর ঢুকে পড়লো বিষধর গোখরা, তারপর ভ'য়ানক পরিস্থিতি

20
প্যান্টের ভেতর ঢুকে পড়লো বিষধর গোখরা, তারপর ভ'য়ানক পরিস্থিতি

পড়া যাবে: < 1 minute

রাতে খাবার পর শুয়েছিলেন এক যুবক। তখনই আচ’মকা একটি বিষধর গোখরা তার প্যান্টের ভেতর ঢুকে পড়ে। তারপর শুরু হয় জীবন-মৃ’ত্যুর টানাটানি। সম্মুখীন হতে হয় ভ’য়ানিক পরিস্থিতির।

ভা’রতের উত্তরপ্রদেশের মির্জা’পুরের সিকন্দরপুর গ্রামে এই লোমহর্ষক ঘটনাটি ঘটে। বিপদে পড়া ওই যুবকের নাম লাভকেশ কুমা’র।

শুক্রবার ভা’রতীয় গণমাধ্যম জি ২৪ ঘণ্টা জানায়, ওই গ্রামে বিদ্যুতের পোলে কাজ করতে গিয়েছিলেন লাভকেশ ও তার সঙ্গীরা। রাতে খেয়েদেয়ে শোয়ার পর লাভকেশের প্যান্টে ঢুকে পড়ে গোখরাটি। রাতেই বুঝতে পারেন লাভকেশ।

তারপরই ভ’য়ে, আতঙ্কে লাভকেশ ও তার সঙ্গীরা কী’ করবেন বুঝে উঠতে পারছিলেন না। ঘণ্টার পর ঘণ্টা তার প্যান্টের ভেতরই থাকে সাপটি। এরই মধ্যে গ্রামবাসীরাও খবর পেয়ে চলে আসেন। কিন্তু এত সব কিছুর মাঝে সাপটি তাকে কামড়ায়নি।

আরও পড়ুন:  কুয়েতে প্রবেশ নিষিদ্ধ বাংলাদেশসহ ৭ দেশের নাগরিকদের

সাত ঘণ্টা একটি পিলার ধরে দাঁড়িয়ে ছিলেন লাভকেশ। তারপর ভোরবেলা এক সাপু’ড়েকে খবর দিয়ে আনা হয়। তিনি এসে খুব সাবধানে ও কায়দা করে সাপটিকে প্যান্ট থেকে বের করেন। হাঁফ ছেড়ে বাঁচেন লাভকেশ। ভ’য়ে পাথর হয়ে গিয়েছিলেন লাভকেশ। কিন্তু সাপু’ড়ে প্যান্ট কে’টে খুব সাবধানে সাপটিকে বের করে আনে।

এই ঘটনার একটি ভিডিও ভাই’রাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ওই সময় যুবকের মানসিক অবস্থায় কথা ভেবে অনেকেই আঁতকে উঠছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  পাখির বাসা বাঁ'চাতে টানা ৩৫ দিন অন্ধকারে গোটা গ্রাম

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares