প্রচ্ছদ খেলা ক্রিকেট

“সর্বকালের সেরা হতে খেলি না”– সাকিব

10
Sportszone24

পড়া যাবে: < 1 minute

বিশ্বের নামীদামী সব রেকর্ডই যেন নিজের নামের সাথে যোগ করতে চান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। কিছুদিন আগে ক্রিকেটের বাইবেল খ্যাত উইজডেনের হিসেবে শতাব্দীর দ্বিতীয় সেরা মূল্যবান ক্রিকেটার হয়েছেন এই ক্রিকেটার। তবে সামনে অন্য কাউকে ছাড়িয়ে যাবেন, এমন চিন্তা করছেন দেশের সবচেয়ে বড় পোস্টার বয়।

স্যার গারফিল্ড সোবার্স থেকে শুরু করে ইমরান খান, কপিল দেব, ইয়ান বোথাম, রিচার্ড হ্যাডলি, জ্যাক ক্যালিসদের উত্তরসূরী হিসেবে যাওয়ার দৌড়ে আছেন সাকিব। বাংলাদেশের জাতীয় দৈনিক প্রথম আলোর এক সাক্ষাৎকারে সাকিব থেকে এমন বিষয়ে জানতে চাইলে, তার মতে, তিনি সর্বকালের সেরা হতে খেলেন না।

আরও পড়ুন:  বর্তমান অবস্থা বিবেচনায় চুক্তির ৫০ শতাংশ অর্থ চান ক্রিকেটাররা

সাকিব বলেন, “আসলে আমি খেলি আমার দলের জন্য। বাংলাদেশের জন্য। সর্বকালের সেরা অলরাউন্ডার হওয়ার জন্য তো আমি খেলি না! আমি শুধু চাই যত দিন খেলব নিজের সেরাটা যেন দিতে পারি। সব ধরনের ক্রিকেটে দলের জন্য অন্যদের চেয়ে বেশি অবদান রাখতে পারি।”

“ব্যাটিং, বোলিং, ফিল্ডিং এবং আর যে যে ভাবে পারা যায়। তবে আমি কিন্তু এভাবে চিন্তা করি না। এটা নিয়ে আমি ভাবি না। এটা ঠিক যে, তাঁদের নামের সঙ্গে আমার নামটা আলোচনায় আসে, এটা অনেক বড় ব্যাপার। আমার ভালো লাগে। এটা আমি উপভোগ করি।”– যোগ করেন তিনি।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  বিশ্বের ১০ ধনী ক্রিকেটারকে চিনে নিন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares