প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

কালীগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

26
কালীগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
পড়া যাবে: < 1 minute

কালীগঞ্জে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঈশাত জামান মুন্না

লালমনিরহাট প্রতিনিধি : জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা (সিরাজুল মার্কেট) সংলগ্ন চেকপোষ্টে পঁচানব্বই (৯৫) বোতল ফেন্সিডিলসহ একজনকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ। এসময় একটি ব্যাটারিচালিত অটোরিকশা ও মাদক ব্যবসায়ী ইদ্রিস আলীকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

আজ শুক্রবার উপজেলার কাকিনা পুলিশ চেক পোস্ট থেকে থানা পুলিশ এসব মাদকদ্রব্য ফেন্সিডিল উদ্ধার করেন। কালীগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রংপুর যাওয়ার পথে ব্যাটারি চালিত একটি অটোরিকশায় করে মাদক বিক্রেতা এসব ফেনসিডিল রংপুরে নিয়ে যাচ্ছিল। এসময় কাকিনা চেক পোস্টে অটোটি তল্লাশি করে ৯৫ বোতল ফেনসিডিলসহ ইদ্রিস আলীকে গ্রেফতার করা হয়। উল্লেখ্য উক্ত অটোরিকশায় যাত্রিবেশে থাকা  আ. বারেক (৪৯) নামের মাদক ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে  কৌশলে পালিয়ে যায়।

আরও পড়ুন:  আ.লীগ নেতার কাছে মুরগি বিক্রি, ওজনে কম দেওয়ায় জরিমানা ৫ হাজার টাকা

আ. বারেক উপজেলার চন্দ্রপুর ইউনিয়ন এর খামারভাতি গ্রামের কুখ্যাত মাদক ব্যবসায়ী হিসাবে পরিচিত,তার বিরুদ্ধে কালীগঞ্জ ও হাতিবান্ধা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।ঘটনার সত্যতা নিশ্চিতকরে,কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মো. সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,মাদকের বিরুদ্ধে পুলিশের সাড়াশি অভিযান চলছে। তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়েরকরা হয়েছে, এবং পলাতক মাদক ব্যবসায়ী বারেক কে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares