প্রচ্ছদ ভিন্ন স্বাদের খবর

এক বছর বয়সী রাঁধুনীর ১৩ লাখ ফলোয়ার! (ভিডিও)

12
এক বছর বয়সী রাঁধুনীর ১৩ লাখ ফলোয়ার! (ভিডিও)

পড়া যাবে: < 1 minute

এক বছর বয়সী বাচ্চা আবার রাঁধতে পারে নাকি। কিন্তু এমনই একটি অবাক করা খবর প্রকাশ করেছে সিএনএন। সংবাদমাধ্যমটি প্রকাশ করেছে, এক বছর বয়সী রাঁধুনী কোবে অনলাইনে রীতিমতো ঝড় তুলেছে।
ইনস্টাগ্রামে তার ‘কোবে ইটস’ অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যা ১৩ লাখেরও বেশি।

সোশ্যাল সাইটটিতে এই শিশুর পরিচয়ে বলা হয়, কোবে রান্না করতে, খেতে ও রান্নাঘরে নিত্যনতুন আবিষ্কার পছন্দ করে। একটি ভিডিওতে দেখা যায়, ম্যাক ও চিজ সহযোগে তার প্রিয় টার্কিশ ডিশ তৈরিতে সাহায্য করছে। মাঝে মাঝে খেয়েও নিচ্ছে খানিকটা। আর ধারাবর্ণনাও থেমে নেই।কোবের মা অ্যাশলে ওয়ান সিএনএনকে জানান, কোবে বাসায় যে কাজগুলো করে তার একটি রান্না। বড়দের মতো কাজটিতে সে বেশ মজা পায়। রান্নাঘরে ছেলের সেই উচ্ছ্বাস বন্ধু ও পরিবারের অন্য সদস্যদের দেখাতে ভিডিও ধারণ শুরু করেন।

আরও পড়ুন:  করো’না: মা যতক্ষণ বেঁচেছিলেন, হাসপাতা’লের জানলায় বসে রইল ছে’লে

গত ফেব্রুয়ারির শেষ দিকে ইনস্টাগ্রামে ‘কোবে ইটস’ অ্যাকাউন্টটি খোলা হয়। ১৫ এপ্রিল নাগাদ ফলোয়ার ছিল ২০০। এরপর এক লাখ, দুই লাখ করে লাফিয়ে লাফিয়ে বাড়তে থাকে। যা অ্যাশলে কল্পনাও করেননি।
তিনি জানান, এই সময়ে সারা বিশ্বের অনেক মানুষের মুখে ছেলে হাসি ফোটাচ্ছে এ কথা শোনে খুবই আনন্দিত কোবের বাবা কাইলি।

কোবের কুকিং শোতে তার পরিবারের জন্য অসাধারণ কিছু মুহূর্ত ধরা পড়েছে। একটি ভিডিওতে প্রথমবার তাকে ‘দাদা’ বলতে শোনা যায়।
কোবে ক্যামেরা ভালোবাসে, বিভিন্ন খাদ্য উপকরণ চেখে দেখতে পছন্দ করে। চিজের সঙ্গে যে কোনো কিছু সে পছন্দ করে বলে জানান অ্যাশলে।

আরও পড়ুন:  ইন্টারনেটে ভাইরাল ছবি, সদ্যোজাত শিশুটি জন্মগ্রহণের সাথে সাথেই কেমন মাতৃস্নেহে আবদ্ধ হয়ে পড়েছে!

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 5
    Shares