প্রচ্ছদ খেলা ক্রিকেট

আইপিএল মাঠে থাকবে দর্শকও

12
Sportszone24

পড়া যাবে: < 1 minute

ক’রোনার ভয়াবহতার কারণে ভারতের পরিবর্তে আইপিএলের ১৩তম আসর অনুষ্ঠিত হবে আরব আমিরাতে। মধ্যপ্রাচের দেশটিতে ক’রোনার মাত্রা স্বাভাবিক পর্যায়েই রয়েছে। সেকারণে আইপিএল আয়োজনের প্রস্তুতিও শুরু করেছে তারা। আইপিএল আয়োজনের সাথে মাঠে দর্শকও ফেরাতে চায় দেশটি। ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে এমনটাই জানিয়েছেন ইসিবির সেক্রেটারি মুবাশশির উসমানি।

তবে দর্শক ফেরানোর কথা বললেও এটি পুরোপুরি নির্ভর করছে আমিরাত সরকারের উপর। সরকারি নির্দেশনা পেলে ইসিবি ৩০-৫০ শতাংশ দর্শক মাঠে ফেরাতে প্রস্তুত বলে জানান উসমানি।

তিনি বলেন, “আমরা অবশ্যই চাইব আমাদের লোকেদের মর্যাদাপূর্ণ আসরের অভিজ্ঞতা হোক। কিন্তু এটা সম্পূর্ণ সরকারের সিদ্ধান্ত। এখানে বেশির ভাগ ইভেন্টের ক্ষেত্রে ধারণ ক্ষমতার ৩০ থেকে ৫০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয় এবং আমরা ওই পরিমাণই চাচ্ছি। আমরা আশাবাদী, সরকারের অনুমতি পেয়ে যাব।”

আরও পড়ুন:  ইংল্যান্ডের বিপক্ষে আইরিশদের রেকর্ড গড়া জয় (ভিডিও)

উল্লেখ্য, আগামী ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে আইপিএলের এবারের আসর। শেষ হবে ৮ নভেম্বর। আমিরাতের তিন মূল ভেন্যু, দুবাই, আবু ধাবি ও শারজাহতে হবে টুর্নামেন্টের ৬০টি ম্যাচ।

We could see crowds in the IPL, with stadiums up to 30-50 % full https://t.co/WtAPoJvZ1Y

— ESPNcricinfo (@ESPNcricinfo) August 1, 2020

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  ২ বার ট্রিপল সেঞ্চুরি হাঁকিয়েছেন যে ৪ ব্যাটসম্যান

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 8
    Shares