প্রচ্ছদ খেলা ক্রিকেট

অনলাইন জুয়ায় উৎসাহ-ঃ কোহলির গ্রেপ্তার চেয়ে আদালতে রিট

10
অনলাইন জুয়ায় উৎসাহ-ঃ কোহলির গ্রেপ্তার চেয়ে আদালতে রিট

পড়া যাবে: < 1 minute

অনলাইন জুয়ায় তরুণদের উৎসাহ দেওয়ার অভিযোগে বিরাট কোহলির গ্রেপ্তার চেয়ে মাদ্রাজ হাই কোর্টে পিটিশন দায়ের করেছেন চেন্নাইয়ের এক আইনজীবী । ভারতীয় অধিনায়কের পাশাপাশি অভিনেত্রী তামান্নার গ্রেপ্তারও চাওয়া হয়েছে একই পিটিশনে। এছাড়া অনলাইন জুয়ার বিভিন্ন অ্যাপ নিষিদ্ধ করতে আদালতের নিদের্শনা চাওয়া হয়েছে পিটিশনে। পাশাপাশি বলা হয়েছে, কোহলি ও তামান্নার মতো তারকাদের ব্যবহার করে অনলাইন জুয়ার কোম্পানিগুলো তরুণ সমাজের মগজ ধোলাই করছে। এজন্য দুজনকেই আটক করা উচিত।

ওই আইনজীবীর মতে, তরুণরা এখন প্রবলভাবে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়েছে। এক তরুণের উদাহরণ দেওয়া হয়েছে পিটিশনে, অনলাইন জুয়ায় ক্ষতিগ্রস্ত হয়ে সম্প্রতি সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

আরও পড়ুন:  আমি খুশি মনেই ক্ষমা চাইতে রাজি-ঃ সঞ্জয় মাঞ্জরেকার

সাম্প্রতিক সময়ে তামিল নাড়ুতে তরুণদের আত্মহত্যা বেড়ে যাওয়ার প্রবণতাও উল্লেখ করা হয়েছে এই আবেদনে। ওই আইনজীবীর মতে, অনলাইন জুয়ায় আসক্ত হয়ে উচ্চ সুদে প্রচুর ধার করে পরে তা ফেরত দিতে না পেরে অনেকেই নিজের জীবন দিয়ে দিচ্ছে।

অনলাইন জুয়াকে ‘ব্লু হোয়েল’ গেইমের সঙ্গে তুলনা করেছেন ওই আইনজীবী, যে গেইমে আসক্ত হয়ে অনেক তরুণের প্রাণ গেছে।এই আবেদনের প্রেক্ষিতে আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন আদালত।

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  ডিসেম্বর–জানুয়ারিতে বিপিএল আয়োজন করতে চায় বিসিবি

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 4
    Shares