ফেসবুকে কমেন্টের জেরে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে তিনজনের মৃত্যু

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

ফেসবুক পোস্টে কমেন্টের জেরে দুই পক্ষের সংঘর্ষে ছুরিকাঘাতে তিনজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অন্তত চারজন। গাজীপুরের কাপাসিয়া উপজেলার আড়াল গ্রামে গতকাল শনিবার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে।নিহত তিনজন হলেন কাপাসিয়া উপজেলার দক্ষিণগাঁও চরপাড়া গ্রামের মো. নাঈম (১৯), ফারুক হোসেন (২০) ও রবিন (১৫)।

ওসি জানান, আহত আরও দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে সেখানে আজ রোববার সকালে রবিনের মৃত্যু হয়।মামলার তদন্ত কর্মকর্তা কাপাসিয়া থানার উপপরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন চৌধুরী বলেন, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এ ছাড়া ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে অভিযান চালানো হচ্ছে।

কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম বলেন, শীতলক্ষ্যা নদীর নরসিংদীর পার এলাকার একজন ফেসবুকে বিতর্কিত পোস্ট দেন। সেই পোস্টে শীতলক্ষ্যা নদীর অপর পারে গাজীপুরের কাপাসিয়া প্রান্তের কয়েক যুবক সেই পোস্টের বিরোধিতা করে সেখানে কমেন্ট করেন।

এর জেরে গতকাল রাত সাড়ে ১১টার দিকে দুই পক্ষের যুবকেরা কাপাসিয়ার আড়াল গ্রামের এমপিএম অ্যাপারেলস কারখানার পাশে জড়ো হয়ে বাগ্‌বিতণ্ডায় জড়ান। একপর্যায়ে তাঁদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ছুরিকাঘাত ও হামলার ঘটনায় কমপক্ষে ৭ থেকে ১০ জন আহত হন। তাঁদের উদ্ধার করে নরসিংদীর মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার ভোরে নাঈম ও ফারুকের মৃত্যু হয়।