প্রচ্ছদ উপজেলা এক প্রেমিকা অনশনে, আরেক প্রেমিকাকে নিয়ে উধাও প্রেমিক

এক প্রেমিকা অনশনে, আরেক প্রেমিকাকে নিয়ে উধাও প্রেমিক

51
পড়া যাবে: < 1 minute

একই সাথে দুই প্রেমিকার সাথে প্রেম করে ফেঁ*সে গেছেন চাঁপাইনবাবগঞ্জের প্রেমিক মিজানুর। প্রতিশ্রুতি অনুযায়ী বিয়ে না করায় একা প্রেমিকা জান্নাতুন নেসা যখন মিজানুরের বাড়িতে। তখন আরেক প্রেমিকা রুনা লাইলাকে নিয়ে পালিয়েছে প্রেমিক মিজানুর। খবর ইউএনবি’র।

শিবগঞ্জ উপজেলার বিনোদপুরে নাটকীয় এ ত্রিভুজ প্রেমের ঘটনায় প্রেমিকা রুনা লাইলার বাবার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে মিজানুরকে গ্রে*প্তার করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম তার কার্যালয়ে সোমবার সন্ধ্যায় ওই তিনজন প্রেমিক প্রেমিকাকে গণমাধ্যম কর্মীদের সামনে আনেন।

ঘটনার বিবরণ দিয়ে পুলিশ সুপার বলেন, বিনোদপুর কালিগঞ্জ গ্রামের মাহালালের ছেলে মিজানুর রহমান (২৩) দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন স্থানীয় একটি মাদরাসার ছাত্রী জান্নাতুন নেসার সঙ্গে। একপর্যায়ে মেয়েটি বিয়ের চাপ দিলে নানা টালবাহানা শুরু করে মিজানুর। এতে বাধ্য হয়ে জান্নাতুন নেসা শনিবার বিকালে মিজানুরের বাড়িতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন।

আরও পড়ুন:  তুই আমার এই বুকের দুধ খেয়ে মানুষ হয়েছিস, আমার বুকে মারিস না

এদিকে এ অবস্থার মধ্যেই গত রবিবার বিকালে আরেক প্রেমিকা মাদরাসাছাত্রী রুনা লাইলাকে নিয়ে পা*লিয়ে যান মিজানুর। পরে রুনা লাইলার বাবার দায়ের করা অভিযোগের ভিত্তিতে শিবগঞ্জ উপজেলার দাদনচক মোড় থেকে মিজানুর ও রুনাকে আ*টক করে পুলিশ। পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম আরও জানান, এ ঘটনায় এখন মিজানুরের বি*রুদ্ধে তার দুই প্রেমিকার স্বজনরা মা*মলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: