অপরাধবিনোদনবিশ্ব সংবাদ

কলকাতা বইমেলায় টাকা চুরির অভিযোগে অভিনেত্রী গ্রেপ্তার

কলকাতায় চলছে আন্তর্জাতিক বইমেলা। আর সেখানে টাকা চুরির অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রূপা দত্ত। শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বই মেলা থেকে গ্রেফতার হন তিনি। অন্যদিনের মতো শনিবার সন্ধ্যায় আন্তর্জাতিক বই মেলায় টহলে থাকে পুলিশ।

সেই সময় দায়িত্বরত পুলিশের এক সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন তিনি। সন্দেহ হলে ওই সময় তার পথ আটকায় পুলিশ। প্রশ্ন করা হলে যথাযথ উত্তর দিতে পারেননি রূপা। পরে তাকে তল্লাশি করেন নারী পুলিশ।

এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন রূপা দত্ত। এই টালি অভিনেত্রী যিনি চিত্র পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ তুলেছিলেন। পরে তদন্তে সামনে আসে আসল তথ্য। দেখা যায় অনুরাগ কাশ্যপ নয়, অন্য আরেক জনের সঙ্গে চ্যাট করেছিলেন রূপা দত্ত। একাধিকবার বিতর্কে জড়ানো এই অভিনেত্রী কলকাতার একাধিক সিরিয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকাতেও অভিনয় করেন।

অভিনেত্রীর ব্যাগ তল্লাশিতে বের হয়ে আসে ব্যাগের মধ্যেই একাধিক মানি ব্যাগ। তাতে অনেক টাকাও রয়েছে। সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় নিয়ে যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হলে সদুত্তর দিতে পারেননি তিনি। অবশেষে জিজ্ঞাসাবাদে স্বীকারও করেন রূপা।

জানা যায়, রূপা বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মারতেন। তার ব্যাগ থেকে শনিবার প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার হয়েছে। এই ঘটনায় অবাক পুলিশ প্রশাসন। কিন্তু কেন তিনি এমন কাজ করছেন, সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রী রূপা দত্তের একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান পুলিশের।  

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button