fbpx

ঘরে ৮ ও ৬ মাসের সন্তান, সড়কে ২ পিতার মৃ'ত্যু

25
ঘরে ৮ ও ৬ মাসের সন্তান, সড়কে ২ পিতার মৃ'ত্যু

পড়া যাবে: < 1 minute

বাগেরহাটের ফকিরহাটে মটরসাইকেলযোগে হেলমেট ছাড়াই বেপরোয়া গতিতে খুলনায় বোনের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখী সংর্ঘষে দুই জন ঘটনাস্থালেই নি’হত হয়েছেন। শনিবার দুপুর পৌনে ১টায় খুলনা-মংলা মহাসড়কের খাজুরা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নি’হতরা হলেন- বাগেরহাটের চিতলমা’রি উপজে’লার চোদ্দহাজারি গ্রামের নওশের তালুকদারের পুত্র মুজিবর তুলুকদার (২৮) ও কচুয়ার ধোপাখালী গ্রামের আবুল হাসানের পুত্র রুহুল (২৩)।

এদিকে এ ঘটনায় স্থানীয় জনগণ মহাসড়কে প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ করে রাখে। এ সময় কা’টাখালী হাইওয়ে থা’না পু’লিশ ঘটনাস্থল থেকে লা’শ উ’দ্ধার করতে গেলে অবরোধকারীরা লা’শ বহনকারী ভ্যান চালক ওম’র আলীকে মা’রপিট করে এবং পু’লিশের উপর চড়াও হয়। খবর পেয়ে বাগেরহাটের পু’লিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

এ ঘটনায় ঘা’তক বাসটি ও চালক খুলনার রূপসা উপজে’লার রামনগর গ্রামের মৃ’ত নুরুজ্জামান খোকনের পুত্র মো. সেলিম শেখকে আ’ট’ক করে কা’টাখালী হাইওয়ে থা’না পু’লিশ।

আরও পড়ুন:  আহমদিয়া শিশুর লাশ কবর থেকে তুলে ফেলে দেবার ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ায় চাঞ্চল্য

নি’হত কাপড় ব্যবসায়ি পঙ্গু পিতার একমাত্র পুত্র মুজিবরের ঘরে ৮ মাস বয়সী এক পুত্র সন্তানে রয়েছে। নি’হত রুহুল আমিনেরও ৬মাস বয়সী এক পুত্র সন্তান রয়েছে। তাদের পরিবারের একমাত্র অবলম্বনকে হারিয়ে বাকরুদ্ধ হয়ে পড়েছেন স্ত্রী’সহ স্বজনরা। নি’হত মুজিবর তাঁর বন্ধুকে নিয়ে ঈদের দাওয়াতে খুলনায় বোনের বাড়িতে যাচ্ছিল বলে জানায় নি’হতের স্বজনরা।

নাম প্রকাশে অনেচ্ছুক স্থানীয়রা জানান, সম্প্রতি মহাসড়কে সকল ধরনের চাঁদাবজি বন্ধসহ থ্রী-হুইলার বিরোধী হাইওয়ে পু’লিশের কঠোর অ’ভিযান অব্যাহত থাকায় একটি অসাধু চক্র ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করতে গুজব ছড়িয়ে পু’লিশের উপর চড়াও হয়। তাৎক্ষনিক বাগেরহাটের জে’লা পু’লিশ সুপার পংকজ চন্দ্র রায় ঘটনাস্থালে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

জে’লা পু’লিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, বাস ও চালককে আ’ট’ক করাসহ যান চলাচল সাভাবিক করা হয়েছে। নি’হতদের লা’শ উ’দ্ধার করে ময়নাত’দন্তের জন্য সদর হাসপাতাল ম’র্গে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন:  ঈদের দিনে বৃষ্টি নিয়ে যা জানালো আবহাওয়া অধিদফতর

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

  • 9
    Shares