ময়মনসিংহে কথা-কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে এক তরুণ নিহত

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

ময়মনসিংহের নান্দাইলে কথা-কাটাকাটির একপর্যায়ে ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত মধ্যরাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের মাজার বাসস্ট্যান্ডের কাছে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য আজ সোমবার ভোরে দুজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে সজীব উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের সৈয়দগাঁও গ্রামে অবস্থিত বুড়াপীরের মাজারে গান শোনার জন্য গিয়েছিলেন। সেখানে সজীবের সঙ্গে একদল কিশোর ও তরুণের ধাক্কাধাক্কি ও বাগ্‌বিতণ্ডা হয়।

নিহত যুবকের নাম সজীব হোসেন (২২)। তিনি উপজেলার মোয়াজ্জেমপুর ইউনিয়নের দত্তপুর গ্রামের সাহাব উদ্দিনের ছেলে। নান্দাইল মডেল থানার সহকারী উপপরিদর্শক মো. রেজোয়ান আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি।

অনুষ্ঠান শেষে সজীব একা বাড়ি ফিরছিলেন। পথে মাজার বাসস্ট্যান্ডের কাছে পৌঁছানোর পর মাজারের ওই কিশোর-তরুণদের দলটি সজীবের পথ রোধ করে তাঁকে ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। আহত অবস্থায় সজীবকে নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে সেখানে তিনি মারা যান।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তবে আটক ব্যক্তিদের পরিচয় জানাননি তিনি। লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা ২৫০ শয্যার হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।