Bangla Newsঅপরাধচট্টগ্রাম

ধর্ষণের পর শ্বাসরোধে ১৩ বছর বয়সী এক শিশুকে হত্যার অভিযোগ

চট্টগ্রামে ধর্ষণের পর শ্বাসরোধে ১৩ বছর বয়সী এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ সোমবার বিকেলে চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে শিশুটির ময়নাতদন্ত সম্পন্ন হয়। এর আগে গতকাল রোববার রাতে নগরের হালিশহর আব্বাস পাড়া আলী শাহ মাজার এলাকার একটি বাসা থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। স্থানীয় স্কুলে পঞ্চম শ্রেণিতে পড়ত সে। শিশুটির মা পোশাকশ্রমিক। বাবা রিকশাচালক। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়।

পুলিশ পরিদর্শক মোহাম্মদ আল মামুন বলেন, শিশুটিকে পাশের যে ভাড়া ঘর থেকে উদ্ধার করা হয়েছে, সেই ঘরে মো. আলমগীর (৩৫) নামের এক ব্যক্তি ভাড়া থাকেন। ঘটনার পর থেকে তিনি পলাতক। ধারণা করা হচ্ছে, এই ঘটনায় তিনি জড়িত। তাঁকে গ্রেপ্তারে অভিযান চলছে। এই ঘটনায় থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা হয়েছে।

হালিশহর থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আল মামুন আরও বলেন, ঘটনার দিন রোববার শিশুটির মা ছিলেন পোশাক কারখানায়। বাবা রিকশা নিয়ে রাস্তায়। রাত ১০টার দিকে মা বাসায় ফিরে দেখেন মেয়ে বাসায় নেই। পরে অনেক খোঁজাখুঁজি করে পাশের একটি কক্ষে মেয়ের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর শ্বাসরোধে খুন করা হয়েছে শিশুটিকে। শিশুটির বাবা বলেন, তাঁর মেয়ে প্রায়ই বাসায় একা থাকেন। পাশের ঘরের ভাড়াটিয়া আলমগীরই তাঁর মেয়ের সর্বনাশ করে হত্যা করেছেন। তিনি এই ঘটনার বিচার চান।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button