প্রচ্ছদ বাংলাদেশ জেলা

নবীগঞ্জে ঈদ আনন্দ করা হলনা ২ কিশোরীর,নৌকা ডুবে সলিল সমাধি

19
নবীগঞ্জে ঈদ আনন্দ করা হলনা ২ কিশোরীর,নৌকা ডুবে সলিল সমাধি
পড়া যাবে: < 1 minute

আগস্ট ১, ২০২০ ১১:২০ অপরাহ্ন
9 বার পঠিত

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ ( হবিগঞ্জ)  থেকেঃ

নতুন  জামা পড়ে পরিবারের সাথে ঈদ আনন্দ করা হল না পপি ও মনি’ নামের দুই কিশোরীর। নৌকাযোগে বিল পাড়ি দিতে গিয়ে পানিতে ডুবে চলে গেল না ফেরার দেশে। নিহতরা হল পপি (১২),ও মনি (১০),  দুই কিশোরীর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মা, বাবা, ভাই,বোন পাড়াপ্রতিবেশিসহ আত্মীয়স্বজনদের মাঝে চলছে শোকের মাতম। ঘটনাটি ঘটেছে ১লা আগস্ট শনিবার সকালে নবীগঞ্জ সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর নামকস্থানে।স্থানীয়রা জানান, সদর ইউনিয়নের পশ্চিম তিমিরপুর গ্রামের মনাই মিয়ার মেয়ে পপি ও সালাম মিয়ার মেয়ে মনিসহ তারা পাঁচ ভাই বোন মিলে পাশ্ববর্তি তাদের নানার বাড়ি যাওয়ার উদ্দেশ্যে একটি নৌকায় উঠে। তাদের বাড়ি থেকে প্রায় ১ কিলোমিটারের একটি বিল পাড়ি দিয়ে নানার বাড়ি যেতে হয়। পথিমধ্যে নৌকা থেকে পড়ে যায় পপি ও মনি। তাদের সাথে থাকা অন্য ভাই বোনরা শিশু বাচ্চা হওয়ায় বিষয়টি কেউই বুঝতে পারেনি।হঠাৎ করে একজন জেলে পপি’র ছোট ভাইকে পানির ওপর ভাসতে দেখেন।এসময় সে জানায় তার বোন পপি ও চাচাতো বোন মনি নৌকা থেকে পানিতে পড়েছে। পরে স্থানীয়রা পপি ও মনিকে অনেক খোঁজাখুঁজি করে পানি থেকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পপি এবং মনির চাচাতো ভাই কামাল মিয়া বলেন, আজ ঈদের এইদিনে এমন একটি দুঃসংবাদ আমাদের মর্মাহত করেছে। মেনে নিতে  কষ্ট হচ্ছে। পপি ও মনির পিতা পেশায় কৃষক বলেও জানান তিনি।

আরও পড়ুন:  নবীগঞ্জ উপজেলার কৃতী সন্তান প্রকৌশলী (অবঃ) চিত্তরঞ্জন দাশের মৃত্যুতে প্রকাশিত ভিত্তিহীন সংবাদের বিভ্রান্তির অবসান

বাংলা ম্যাগাজিন!

২০২০-০৮-০১

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।