কৌশলে গোসলের ভিডিও ধারণ করে ভয় দেখিয়ে শারীরিক সম্পর্ক, যুবক গ্রেপ্তার

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

চট্টগ্রামে এক তরুণীর গোসলের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেলের অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত রোববার রাতে নগরের পাহাড়তলী থানার সরাইপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।চার বছর আগে ভুক্তভোগী তরুণী আর জাহেদ হোসেন একসঙ্গে পড়াশোনা করতেন।

চার মাস আগে ওই তরুণীর বিয়ে হয়। গত ২০ ফেব্রুয়ারি জাহেদ আবারও শারীরিক সম্পর্ক করতে তরুণীকে চাপ দেন। রাজি না হলে পুরোনো ভিডিও তরুণীর স্বামীকে পাঠানোর হুমকি দেয় জাহেদ। একপর্যায়ে বাধ্য হয়ে ওই তরুণী নগরের পাহাড়তলী থানায় লিখিত অভিযোগ দেন। পরে র‍্যাব অভিযান চালিয়ে আসামি জাহেদকে গ্রেপ্তার করে।

পড়শোনা চলাকালীন একপর্যায়ে দুজনের মধ্যে সম্পর্ক হয়। দুজনের বাসাও পাশাপাশি। একদিন কৌশলে জাহেদ ওই তরুণীর গোসলের ভিডিও ধারণ করেন। পরে সেই ভিডিও সবাইকে দেখানোর ভয় দেখিয়ে তরুণীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তোলেন।

গত বছরের ২ জানুয়ারি তরুণীকে ঘুরতে যেতে বলেন জাহেদ। না গেলে ভিডিও ছড়িয়ে দেওয়ার ভয় দেখান। বাধ্য হয়ে জাহেদের সঙ্গে ঘুরতে যান তিনি।জাহেদ তাঁর এক বন্ধুর বাসায় নিয়ে আবারও শারীরিক সম্পর্ক করেন। গোপনে ভিডিও ধারণ করে সেটি ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে কয়েক দফা শারীরিক সম্পর্ক করেন জাহেদ।