এক্সক্লুসিভকক্সবাজারজবস অ্যান্ড ক্যারিয়ারবাংলাদেশ

আইআরসি বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি

মার্কিন দাতা সংস্থা দ্য ইন্টারন্যাশনাল রেসকিউ কমিটি (আইআরসি) তাদের বাংলাদেশ অফিসে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি অপারেশনস বিভাগে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: কনস্ট্রাকশন ম্যানেজার পদসংখ্যা: অনির্ধারিত যোগ্যতা ও অভিজ্ঞতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি থাকতে হবে। উন্নয়ন সংস্থা/আন্তর্জাতিক সংস্থা/জাতিসংঘের এজেন্সিতে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। চট্টগ্রামের স্থানীয় ভাষা জানতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। কম্পিউটার পরিচালনায় দক্ষ বিশেষ করে—অটোক্যাড, এমএস ওয়ার্ড, স্প্রেডশিট, ডেটাবেইস ও আউটলুকের কাজ জানতে হবে। ইঞ্জিনিয়ারিং ডিজাইনে দক্ষ হতে হবে। কক্সবাজারে রোহিঙ্গা শিবিরে কাজের অভিজ্ঞতা থাকলে বাড়তি সুবিধা হিসেবে বিবেচিত হবে।

কর্মস্থল: আইআরসি-বাংলাদেশ, উখিয়া অফিস, কক্সবাজার চাকরির ধরন: এক বছরের চুক্তিভিত্তিক (চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে) বেতন ও সুযোগ-সুবিধা: মাসিক বেতন ১ লাখ ১১ হাজার ২০০ টাকা। এ ছাড়া বছরে দুটি মূল বেতনের সমপরিমাণ বোনাস, গ্র্যাচুইটি, স্বাস্থ্য ও জীবনবিমা এবং মুঠোফোন বিল দেওয়া হবে।

যেভাবে আবেদন আগ্রহী প্রার্থীদের আইআরসির ওয়েবসাইটের লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে Apply Now-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৩ মার্চ ২০২২।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button