এক্সক্লুসিভবাংলাদেশবিএনপিরাজনীতি

চেকআপের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হতে পারে

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম  আলমগীর। রোববার রাতে  বেগম জিয়ার গুলশানের  বাসায় যান মির্জা ফখরুল। এ সময় বিএনপি মহাসচিব চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজখবর নেন। প্রায় দেড় ঘণ্টা পর তিনি চলে যান। 

 এর আগে ৮ ফেব্রুয়ারি মির্জা ফখরুল খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন।সেদিন খালেদা  জিয়ার হাতে কানাডার  একটি সংস্থার দেওয়া মাদার অব ডেমোক্রেসি অ্যাওয়ার্ড তুলে দেন তিনি। হাসপাতাল থেকে বাসায় আসার পর খালেদা  জিয়ার পরিবারের সদস্য ও চিকিৎসক ছাড়া কেউ তার বাসায় যাননি বলে দলীয় সূত্রে জানা গেছে। 

অসুস্থ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার রাত (২০ মার্চ ) ৮টায় গুলশানে চেয়ারপারসনের বাসায় যান তিনি। বিএনপি মহাসচিব চেয়ারপারসনের স্বাস্থ্যের খোঁজখবর নেন। জানা গেছে, কয়েকদিন ধরে খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো নেই। তার শরীরের তাপমাত্রা বেশি। চিকিৎসকরা তাকে হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। আগামী কয়েক দিনের মধ্যে চেকআপের জন্য খালেদা জিয়াকে হাসপাতালে নেওয়া হতে পারে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button