অপরাধবগুড়া

২২ মামলার আসামী ব্রাজিল গ্রেপ্তার

বগুড়ায় ২২ মামলার আসামি মো. ব্রাজিলকে (৩২) গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বকশিবাজার মোড় থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে ব্রাজিলকে ।গ্রেপ্তারকৃত ব্রাজিল বগুড়া শহরের গোদারপাড়া এলাকার শাহাজাহান আলীর ছেলে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শহরের বকশিবাজার মোড় থেকে ব্রাজিলকে গ্রেপ্তার করে সদর থানা পুলিশ। এরপর তাঁকে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে অভিযানে যায়। তার দেওয়া তথ্য মতে, পালশা চৌকির পাড়া ব্রিজের দক্ষিণ পাশের একটি গাছের গোড়ায় মাটি খোঁড়া হয়।

সেখানে সাদা পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন এবং তিন রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্রাজিলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরী জানান,  ব্রাজিল জেলা পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। তার বিরুদ্ধে দুইটি অস্ত্র মামলা, বিস্ফোরক দ্রব্য আইনে ৫টি মামলা, একটি মাদক মামলা, সন্ত্রাস বিরোধী আইনে দুইটি মামলা, বিশেষ ক্ষমতা আইনে ৪টি মামলা, চাঁদাবাজির মামলা ৬টি এবং দুইটি অ্যাসিড নিক্ষেপ মামলা রয়েছে।  

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button