প্রচ্ছদ বাংলাদেশ বিভাগ

শ্বশুরবাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে ‘ঝগড়া’, নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা

26
শ্বশুরবাড়ি যাওয়ার পথে স্ত্রীর সাথে ‘ঝগড়া’, নদীতে ঝাঁপ দিয়ে যুবকের আত্মহত্যা
পড়া যাবে: < 1 minute

বাংলা ম্যাগাজিন ডেস্ক: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শেখ হাসিনা ধরলা সেতু থেকে ঝাঁপ দিয়ে স্ত্রীর সামনেই এক যুবক আত্মহত্যা করেছে। খবর ইউএনবি’র।

রবিবার দুপুর ১টার দিকে সেতুর মধ্য পয়েন্টে এ ঘটনা ঘটে।

মৃত জোবায়ের আলম জয় (২২) উপজেলার চন্দ্রখানা কলেজপাড়ার স্কুল শিক্ষক আমীর হোসেনের ছেলে। তার স্ত্রীর নাম শিউলি বেগম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দুপুরে স্ত্রীসহ অটোবাইকে করে লালমনিরহাটে শ্বশুরবাড়ি যাচ্ছিল জয়। এসময় স্বামী-স্ত্রীর মাঝে কথা কাটাকাটি হয়। পরে অটোবাইকটি সেতুর মধ্যবর্তী স্থানে পৌঁছালে হঠাৎ অটো থামিয়ে নেমে পড়ে জয়। অটো থেকে নেমে গিয়ে দৌড়ে সেতুর রেলিংয়ের উপর উঠে নদীতে ঝাঁপ দেয় সে। নদীর তীব্র স্রোতের টানে সাথে সাথেই গভীর পানিতে ডুবে যায় সে। চোখের সামনে স্বামীকে নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখে মুর্ছা যান স্ত্রী শিউলি বেগম। পরে পরিবারের লোকজন এসে শিউলিকে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে।

আরও পড়ুন:  ধরলার পানি বিপৎসীমার ৬৩ সেন্টিমিটার ওপরে

খবর পেয়ে ফুলবাড়ী থানা পুলিশ ও নাগেশ্বরী ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালায়। প্রায় দুই ঘণ্টা পর বিকাল ৩টায় জয়ের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজীব কুমার রায় বলেন, কোনো অভিযোগ দায়ের না হওয়ায় নিহতের মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

বাংলা ম্যাগাজিন ডেস্ক

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 31
    Shares