তল্লাশি করার সময় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৫ পুলিশ আহত

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

রাজধানীর বংশাল থানার সামনে ধরে নিয়ে আসা দুই ছিনতাইকারীর ছুরিকাঘাতে ৫ পুলিশ সদস্য আহত হয়েছে। আহতরা হলেন- বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাসান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তাজুল ইসলাম, কনস্টেবল নজরুল ইসলাম, মো. সজীব ও শফিকুল ইসলাম আহত হন। 

গতকাল রাত ১২টার দিকে এই ঘটনাটি ঘটে। তাদের সবাইকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ও নজরুল নামে এক কনস্টেবলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, বংশালে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নজরুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি রয়েছে।

বংশাল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. মোশারফ হোসেন জানান, গুলিস্তান ফুলবাড়িয়া এলাকা থেকে ইমন ও জুয়েল নামের দুই ছিনতাইকারীকে ধরে আনা হয়। বংশাল থানার সামনে তাদের দুজনকে গাড়িতে রেখে চেক করার সময় তাদের কাছে থাকা ধারালো অস্ত্র দিয়ে সবাইকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে।

পরে আহত অবস্থায় পাঁচজনকে উদ্ধার করে রাত একটার সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। চারজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এই ঘটনায় কনস্টেবল মো. নজরুল ইসলাম (৫৫) বেশি আহত হলে তাকে ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।