অপরাধএক্সক্লুসিভনোয়াখালীবাংলাদেশ

অপহরণের ১৪ মাস পর এক তরুণীকে উদ্ধার করেছে ডিবি

নোয়াখালীর সেনবাগ থেকে অপহরণের ১৪ মাস পর এক তরুণীকে উদ্ধার করেছে ডিবি পুলিশ। গতকাল বুধবার বিকেলে নোয়াখালীর পৌর এলাকায় অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধার করা হয়।জেলা গোয়েন্দা (ডিবি) সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৯ ডিসেম্বর ওই তরুণী নিজ এলাকা থেকে অপহৃত হন।

এ ঘটনায় জড়িতদের নাম উল্লেখ করে সেনবাগ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন ওই তরুণীর বাবা। দীর্ঘ এক বছরেও থানার পুলিশ তাঁকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তার করতে পারেনি। পরে চলতি বছরের ১৪ জানুয়ারি মামলাটি জেলা গোয়েন্দা শাখায় হস্তান্তর করা হয়। 

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, অপহরণের পর থেকে ওই তরুণীকে বিভিন্ন স্থানে রাখা হয়। বিভিন্ন স্থান পরিবর্তন করায় তরুণীকে উদ্ধার করতে সময় লেগেছে। অপহরণকারীদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। 

গতকাল বিকেলে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ডিবি পুলিশের একটি টিম নোয়াখালীর পৌর এলাকায় অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধার করে। উদ্ধারকৃত তরুণীর ২২ ধারায় জবানবন্দি রেকর্ড করেছেন বিজ্ঞ আদালত। গতকাল সন্ধ্যায় আদালতের মাধ্যমে ওই তরুণীকে তার বাবা-মায়ের জিম্মায় দেওয়া হয়েছে। 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button