অপরাধএক্সক্লুসিভএভিয়েশনবাংলাদেশরাজধানী

কাতার এয়ারওয়েজের এক কর্মীর কাছ থেকে সোনার ৫৬টি বার উদ্ধার

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাতার এয়ারওয়েজের এক কর্মীর কাছ থেকে সোনার ৫৬টি বার উদ্ধার করা হয়েছে। এই বারগুলোর ওজন সাড়ে ছয় কেজি। আজ বৃহস্পতিবার বিকেলে ওই কর্মীকে আটক করেছেন ঢাকা কাস্টম হাউসের প্রিভেন্টিভ দলের সদস্যরা।

ঢাকা কাস্টম হাউস কর্তৃপক্ষ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কাস্টমসের প্রিভেন্টিভ দলের সদস্যরা বিকেলে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নেন। ৫টার দিকে কাতার এয়ারওয়েজের কিউআর-৬৩৪ ফ্লাইটটি শাহজালাল বিমানবন্দরে অবতরণ করে। এ সময় ৭ নম্বর বোর্ডিং ব্রিজ এলাকায় মো. তাজুল ইসলামের গতিবিধি লক্ষ রাখা হয়। পরে তাঁর কাছ থেকে ৫৬টি সোনার বার উদ্ধার করা হয়।

আটক হওয়া ব্যক্তির নাম মো. তাজুল ইসলাম। তিনি কাতার এয়ারওয়েজের এয়ারপোর্ট এইচবিসিএস সার্ভিস এজেন্ট।ঢাকা কাস্টম হাউসের উপকমিশনার (প্রিভেন্টিভ) মো. সানোয়ারুল কবীর বলেন, তাজুলকে বিমানবন্দরের বোর্ডিং ব্রিজ এলাকা থেকে আটক করা হয়।তাঁর কাছে ৫৬টি সোনার বার পাওয়া যায়, যার ওজন প্রায় সাড়ে ছয় কেজি। সোনার ওই বারগুলো ওই ফ্লাইটের এক যাত্রী তাঁকে দেন। আটক হওয়া তাজুলের বিরুদ্ধে মামলা করা হবে। তাঁকে বিমানবন্দর থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button