শেওড়াপাড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দন্ত চিকিৎসকের মৃত্যু

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

রাজধানীর শেওড়াপাড়ায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বুলবুল হোসেন নামে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। আজ রোববার ভোর সাড়ে ৫টার দিকে এ ঘটনা ঘটে।গত বৃহস্পতিবার রাতে রাজধানীর শাহজাহানপুরের আমতলা মসজিদ এলাকায় এলোপাতাড়ি গুলিতে দুজন খুন হন। দুই দিন পর আজ ভোরে আবার ছুরিকাঘাতে প্রাণ গেল একজনের।

খোঁজ নিয়ে জানা গেছে, মগবাজারে রংপুর ডেন্টাল নামে একটি চেম্বার রয়েছে চিকিৎসক বুলবুলের। তিনি শেওড়াপাড়া এলাকায় থাকতেন। সকালে নোয়াখালী যাওয়ার উদ্দেশে বাসা থেকে বের হয়ে ছিনতাইকারীদের কবলে পড়েন।

পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাব উদ্দিন বলেন, বুলবুল নামে একজন ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মারা গেছেন। তাঁর পায়ে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তাঁর লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে আছে।

গতকাল বৃহস্পতিবার রাত সোয়া ১০টার দিকে দুর্বৃত্তদের এলোপাতাড়ি গুলিতে মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ওরফে টিপু (৫৮) নিহত হন। সেসময় সড়কে যানজটে আটকা পড়ে রিকশায় বসে থাকা কলেজছাত্রী সামিয়া আফরিন ওরফে প্রীতি (২২) গুলিবিদ্ধ হয়ে নিহত হন। একই ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন জাহিদুলকে বহন করা মাইক্রোবাসের চালকও।