অপরাধবিশ্ব সংবাদ

পশ্চিমবঙ্গে নিজের কিশোরী মেয়েকে বছরের পর বছর ধরে ধর্ষণের অভিযোগ

নিজের কিশোরী মেয়েকে বছরের পর বছর ধরে ধর্ষণের অভিযোগ উঠল বাবার বিরুদ্ধে। শুধু তাই নয়, এ ঘটনায় ওই কিশোরী দুই মাসের অন্তঃসত্বাও হয়ে পড়েছে। ঘটনা ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের পূর্ববর্ধমান জেলার কালনা থানা এলাকার। খবর সংবাদ প্রতিদিনের।

কালনা থানার রংপাড়া এলাকার বাসিন্দা ওই কিশোরী। তার মা বাইরে কাজ করেন। কাজের সূত্রে প্রায়ই বাড়িতে থাকতেন না তিনি। মায়ের অনুপস্থিতিতে বাবা দুই বছরেরও বেশি সময় ধরে তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ। শুধু তাই নয়, ধর্ষণের কথা কাউকে বললে তাকে প্রাণনাশের হুমকিও দিতেন বাবা।

খবরে বলা হয়েছে,  কিশোরীর অভিযোগের ভিত্তিতে কালনা থানার পুলিশ অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার তাকে মহকুমা আদালতে তোলা হয়। এরপর জেল হেফাজতের নির্দেশ দেন আদালত। ওই কিশোরীকে হোমে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

 প্রাণনাশের হুমকির কারণে কাউকেই কিছু জানাতে পারেনি কিশোরী। তবে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে সে। মাসদুয়েক কিছুই বুঝতে পারেনি সে। তবে ক্রমাগত শরীর খারাপ হতে থাকে। অসুস্থ হয়ে পড়লে তার প্রতিবেশীদের সন্দেহ হয়। এরপরই জানা যায় সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। সে কারণেই অসুস্থতা। এরপর বাবার ধর্ষণের কথা প্রকাশ করে কিশোরী। 

এরপরই কালনা থানায় ধর্ষণের মামলা করা হয়। ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্ত বাবাকে গ্রেফতার করা হয়। যদিও অভিযুক্তের স্ত্রী ও ওই কিশোরীর মা জানান, “এ সবই মিথ্যা। সাজানো ঘটনা। এই অভিযোগ বিশ্বাস করি না। মেয়ে কয়েকদিন আগে পালিয়ে গিয়ে বিয়ে করে। এরপরেই ষড়যন্ত্র করে সে এসব করে।”  আপাতত হোমেই দিন কাটছে ওই কিশোরীর।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button