এক্সক্লুসিভঢাকাবাংলাদেশরাজধানী

ক্রিকেট সিলেব্রেটস মুজিব-১০০ অনুষ্ঠানের জন্য যেসব সড়ক এড়িয়ে চলবেন

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে ‘ক্রিকেট সিলেব্রেটস মুজিব-১০০’ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মন্ত্রিপরিষদ বিভাগসহ সরকারের গণ্যমান্য ব্যক্তি যোগ দেবেন। সেজন্য আজ রাজধানীর মিরপুর ও এর আশপাশের এলাকায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করবে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। ফলে মিরপুরের কয়েকটি এলাকা এড়িয়ে বিকল্প পথে চলাচলের জন্য অনুরোধ করেছে পুলিশ।

অনুষ্ঠান উপলক্ষে নাগরিকদের চলাচলে সাময়িক অসুবিধার জন্য ডিএমপির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।এদিকে কনসার্টে পারফর্ম করতে সোমবার ঢাকায় এসে পৌঁছেছেন অস্কারজয়ী ভারতের সংগীতশিল্পী এ আর রহমান।প্রায় ১৫ হাজার দর্শক গ্যালারিতে বসে কনসার্টটি উপভোগ করতে পারবেন।

বিকেল ৩টা থেকে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে হবে বিশেষ এ কনসার্ট। ভিআইপি অতিথিদের নির্বিঘ্ন যাতায়াত নিশ্চিতে বিকেল ৩টা থেকে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত স্টেডিয়ামের আশপাশ এলাকার যান চলাচল নিয়ন্ত্রণ হবে। যানজট এড়ানোর লক্ষ্যে জনসাধারণের সহযোগিতা চেয়েছে ডিএমপি। ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়।
ডাইভারসন এলাকাঃ
১। মিরপুর ১০ নম্বর ক্রসিং থেকে সনি ক্রসিং পর্যন্ত
২। টিঅ্যান্ডটি ক্রসিং থেকে প্রশিকা ক্রসিং পর্যন্ত
৩।শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের আশপাশের ফিডার রোডসমূহ।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button