অপরাধকুমিল্লাগাজীপুরবিজ্ঞান ও প্রযুক্তি

৯৯৯ এ কল পেয়ে ধাওয়া করে চুরি হওয়া মোটর সাইকেল চোরসহ আটক

গাজীপুর থেকে চুরি যাওয়া মোটরসাইকেল পাঁচ কিলোমিটার ধাওয়া করে কুমিল্লা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় চোরকেও আটক করা হয়। আজ সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছেন ৯৯৯-এর পরিদর্শক (মিডিয়া) আব্দুস সাত্তার। 

জাতীয় জরুরি সেবা সেলে কলটি রিসিভ করেন কনস্টেবল শিমু খাতুন। তিনি তাৎক্ষণিকভাবে বিষয়টি কুমিল্লা জেলা পুলিশ নিয়ন্ত্রণ কক্ষ ও হাইওয়ে পুলিশ নিয়ন্ত্রণ কক্ষে জানিয়ে মোটরসাইকেলটি উদ্ধারের ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান। পরে ১৯৯ ডিসপ্যাচার এএসআই আসাদুজ্জামান কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করে পুলিশি তৎপরতার আপডেট নিতে থাকেন। 

 পরিদর্শক (মিডিয়া) আব্দুস সাত্তার বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে একজন অভিযোগ করেন, ইয়ামাহা ফেজার ব্র্যান্ডের নীল রঙের একটি মোটরসাইকেল গাজীপুর থেকে চুরি হয়ে গেছে। মোটরসাইকেলটিতে সংযোজিত জিপিএস লোকেশন ট্র্যাকারের মাধ্যমে তাঁরা দেখতে পাচ্ছিলেন মোটরসাইকেলটি বর্তমানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চান্দিনার কাছাকাছি চলন্ত অবস্থায় আছে। গতকাল রোববার সন্ধ্যা পৌনে ৭টায় তাঁরা এ তথ্য জানান। 

আব্দুস সাত্তার আরও জানান, সংবাদ পেয়ে কুমিল্লার ময়নামতি ক্রসিং হাইওয়ে থানা পুলিশের একটি দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিমসার বাজারের কাছে মোটরসাইকেলটি দেখতে পায়। এরপর প্রায় পাঁচ কিলোমিটার ধাওয়া করে কুমিল্লা ক্যান্টনমেন্টের কাছাকাছি মহাসড়কে ব্যারিকেড দিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে।

চুরির দায়ে আবু হানিফ (৩৫) নামে একজনকে আটক করা হয়।আটকের বিষয়টি ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার এএসআই জহিরুল ইসলাম ৯৯৯ সেলকে নিশ্চিত করেন। আটক হানিফের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান এ কর্মকর্তা।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button