অপরাধআওয়ামী লীগএক্সক্লুসিভবরিশালবাংলাদেশরাজনীতি

বরিশাল আওয়ামী লীগ নেতার সঙ্গে কলেজছাত্রীর অশ্লীল কল রেকর্ড ফাঁস

বরিশালের উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইদ্রিস সরদারের সঙ্গে এক কলেজছাত্রীর মোবাইলে অশ্লীল কথোপকথনের কল রেকর্ড ফাঁস হয়েছে। এ ঘটনায় রাজনৈতিক অঙ্গনসহ এলাকায় তোলপাড় চলছে।

অডিও ক্লিপসে দুজনের কথোপকথনে শোনা যায়, ওই কলেজছাত্রী পোশাক কেনার জন্য মার্কেটে ছিলেন। এ সময় ইদ্রিস সরদার ওই কলেজছাত্রীকে ফোন দিয়ে তাঁর বন্ধুর বাসা খালি থাকার কথা জানিয়ে আসার প্রস্তাব দেন। এমনকি তাঁকে ঢাকার বাসায় নিয়ে স্বামী-স্ত্রীর মতো থাকার প্রস্তাব দেন।

জবাবে কলেজছাত্রী জানান, ২৭ মার্চ পর্যন্ত তাঁর কলেজ বন্ধ তাই ২৯ তারিখের পর আসবেন। এ সময় তাঁকে নানা অশ্লীল প্রস্তাব দেন ইদ্রিস। ওই ছাত্রীকে ভারতে ঘুরতে নেওয়ার প্রস্তাব দিলে সম্মতি জানান তিনি এবং ইদ্রিসকে তাঁর কাগজপত্র নেওয়ার জন্য বলেন।

ফাঁস হওয়া ওই কল রেকর্ডে আওয়ামী লীগ নেতা ইদ্রিস সরদার এক কলেজছাত্রীকে তাঁর বন্ধুর খালি বাসায় নিজের স্ত্রীর মতো করে রাখা ও ভারতে ঘুরতে নেওয়ার প্রস্তাব দেন। আওয়ামী লীগ নেতার ২ মিনিট ৪৫ সেকেন্ডের ওই কুরুচিপূর্ণ অডিও ক্লিপসটি এখন সাতলাসহ উজিরপুরের বিভিন্ন ব্যক্তির মুঠোফোনে ছড়িয়ে পড়েছে।এর পাশাপাশি বিষয়টি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হয়।বিষয়টি নিয়ে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন।

উজিরপুর উপজেলার সাতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইদ্রিস সরদার দাবি করেন, আসন্ন ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে প্রতিপক্ষ তাঁকে বিব্রত করতে ভয়েস এডিটিং করে তাঁর বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি তিনি জেলা আওয়ামী লীগের শীর্ষ নেতাদের অবহিত করেছেন। তিনি এ ব্যাপারে আইনি পদক্ষেপ নেবেন। তবে এ বিষয়ে এখনো থানায় কোনো সাধারণ ডায়েরি করেননি বলে জানান তিনি।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button