বিমানবন্দর এলাকায় ছয় হাজার পিস ইয়াবাসহ দুজন রোহিঙ্গা আটক

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় ছয় হাজার পিস ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সূত্রে জানা গেছে, তাদের একজন সাদ্দাম হোসেন (১৫), অন্যজন মো. আমিন (১৪)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুজনই জানিয়েছে, তারা রোহিঙ্গা।

এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে, আটক দুজনের একজনের বয়স ১৫ ও আরেকজনের বয়স ১৪ বছর। তারা দুজন এয়ারপোর্ট রেস্তোরাঁর সামনে ঘোরাঘুরি করছিল। জিজ্ঞাসাবাদ করা হলে তারা এলোমেলো কথাবার্তা বলতে থাকে। এরপর তাদের বিমানবন্দরের ভেতরে আর্মড পুলিশ কার্যালয়ে এনে তল্লাশি করা হয়। তল্লাশির পর তাদের দুজনের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

বিমানবন্দর সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার বিকেলে বিমানবন্দর এলাকায় এয়ারপোর্ট রেস্তোরাঁর সামনে থেকে এই দুজনকে আটক করেন এপিবিএনের সদস্যরা। এ সময় তাদের কাছ থেকে ৬ হাজার ৭০ পিস ইয়াবাও উদ্ধার করা হয়।মোহাম্মদ জিয়াউল হক জানান, জিজ্ঞাসাবাদে ওই দুজন নিজেদের রোহিঙ্গা বলে পরিচয় দেয়।

সাদ্দামের হোসেনের পিতার নাম মো. সেলিম এবং মো. আমিনের পিতার নাম সালাম। দুজনই জানিয়েছে, তারা কক্সবাজারের টেকনাফের ২৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের অধিবাসী। তারা ইয়াবাগুলো ঢাকায় একজনের কাছে হস্তান্তরের উদ্দেশে এসেছিল। এই দুজনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।