প্রচ্ছদ এক্সক্লুসিভ

গ্যাস ব্যবহার করলে এমন বিপদ হতেই পারে, বুদ্ধি খাটিয়ে কী করলেন দেখুন পুলিশকর্মী

17
গ্যাস ব্যবহার করলে এমন বিপদ হতেই পারে, বুদ্ধি খাটিয়ে কী করলেন দেখুন পুলিশকর্মী
পড়া যাবে: < 1 minute

বিপদ কখনও বলে কয়ে আসে না। তবে উপস্থিত বুদ্ধির জোরে অনেক সময় সেই বিপদকে এড়িয়ে যাওয়া যায়, যেমনটা করে দেখালেন উত্তর প্রদেশের এক পুলিশকর্মী। এক রান্নাঘরে ছোট একটি গ্যাসের সিলিন্ডারে আগুন লেগে যায়। খবর পেয়ে সেখানে পৌঁছে ঠান্ডা মাথা তিনি সেই আগুন নিভিয়ে ফেলেন। সম্ভবত সেই পুলিশ কর্মী কাছেই ছিল।

উত্তর প্রদেশের এক অ্যাডিশনাল পুলিশ সুপার রাহুল শ্রীবাস্তব তাঁর ভেরিফায়েড টুইটার হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। কয়েক সেকেন্ডের সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি রান্নাঘরে মধ্যে ছোট গ্যাসের সিলিন্ডারে দাউ দাউ করে আগুন জ্বলছে। আর সেটিকে নেভানোর চেষ্টা করছেন এক পুলিশ কর্মী।

আরও পড়ুন:  বাবার সামনেই হা’তেনাতে ধ’রা পড়েছিলেন সানি লি’ওন!

প্রথমেই তিনি একটি লম্বা লাঠিতে করে গ্যাস সিলিন্ডার যেটি কাঠের খাটের উপর রাখা ছিল সেখানে থেকে নামান। এবার সিলিন্ডারের থেকে দূরত্ব রেখেই একটি কম্বলকে লাঠি দিয়ে টেনে নেন। সেটি সন্তর্পণে এগিয়ে গিয়ে জ্বলন্ত সিলিন্ডারে জড়িয়ে দেন। কিছুক্ষণের মধ্যেই আগুন নিভে যায়।

https://www.anandabazar.com/national/lpg-cylinder-catches-fire-in-kitchen-an-up-cop-s-presence-of-mind-praised-by-netizens-dgtl-1.1183625#.XyduAtRq-AM.link

The post গ্যাস ব্যবহার করলে এমন বিপদ হতেই পারে, বুদ্ধি খাটিয়ে কী করলেন দেখুন পুলিশকর্মী appeared first on বাংলা ম্যাগাজিন.

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

  • 5
    Shares