অপরাধএক্সক্লুসিভবিশ্ব সংবাদ

আট যুবক সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় থানার ওসির টেবিলের সামনে

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, আট যুবক সম্পূর্ণ বিবস্ত্র অবস্থায় থানার ওসির টেবিলের সামনে দাঁড়িয়ে আছেন। মধ্যপ্রদেশের সিদ্ধি কোতোয়ালি থানার এই দৃশ্য ভাইরাল হতেই হইচই পড়ে গেছে ভারতজুড়ে। এই মধ্যযুগীয় বর্বরতার কারণ জানতে পারলে আরও শিউরে উঠবেন। 

সিদ্ধি জেলার পুলিশ সুপার মুকেশ শ্রীবাস্তব ঘটনাটি স্বীকার করে বলেন, এসডিপি ও  গায়েত্রী তেওয়ারি ঘটনার তদন্ত করছেন, অপরাধীরা কেউ ছাড়া পাবে না। এদিকে বিধায়ক কেদারনাথ শুক্লা অভিযোগ করেছেন যে, নিরজ কুন্ডলা তার ও তার পরিবারের চরিত্রহনন করছিল। কিন্তু পুলিশ কেন ইউটিউবার এবং তার সঙ্গী-সাথীদের নগ্ন করেছিল। তার তদন্তও চলছে।

নিরজ কুন্ডলা নামের এক ইউটিউবার স্থানীয় বিধায়ক কেদারনাথ শুক্লার বিরুদ্ধে কিছু খবর করেছিলেন তার ইউটিউব চ্যানেলে। খবর মনঃপুত হয়নি বিধায়কের। তার করা এফআইআরের ভিত্তিতে নিরজ কুন্ডলাকে তুলে আনা হয় সিদ্ধি কোতোয়ালি থানায়। তার সমর্থনে কিছু লোক বিক্ষোভ দেখাচ্ছিল থানার বাইরে। তাদেরও গ্রেপ্তার করা হয়।এরপর নিরজ কুন্ডলা সমেত আটজনকে সম্পূর্ণ নগ্ন করে সারিবদ্ধ ভাবে দাঁড় করানো হয়। এই ছবিটিই ভাইরাল হয়েছে।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button