তামিলনাড়ুতে স্কুলের শিক্ষিকা ও তার ছাত্রদের দলগত যৌনকর্মের ভিডিও ভাইরাল

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ২ মাস আগে

ভারতে তামিলনাড়ুর মাদুরাইতে একটি সরকারি স্কুলের শিক্ষক এবং তার পুরুষ ছাত্রদের সমন্বিত একটি গ্রুপ-সেক্স ভিডিও ভাইরাল হয়েছে। তামিলনাড়ু সাইবার সেল এই কেলেঙ্কারির তদন্তে একটি তদন্ত শুরু করেছে।ভিডিওতে ৪২ বছর বয়সী সরকারি স্কুলের শিক্ষিকা এবং তার পুরুষ ছাত্রদের যৌন কার্যকলাপে জড়িত দেখানো হয়েছে।

তামিলনাড়ু পুলিশ ওই শিক্ষিকার সন্ধান পায় এবং তাকে হেফাজতে নেওয়া হয়। সাইবার সেল বিভাগ তার তদন্তে তদন্ত করছে যে ভিডিওটি অর্থের জন্য আন্তর্জাতিক পর্নোগ্রাফিক সাইটগুলিতে আপলোড করা হয়েছিল নাকি এটি শুধু ঘনিষ্ঠদের মধ্যে প্রচার করা হয়েছিল।একজন ব্যবসায়ী ঐ সময় এইসব কার্যকলাপ ভিডিও করেছিলেন এবং বন্ধুদের শেয়ার করতে গিয়ে ছড়িয়ে যায়। 

তদন্তের সময়, ব্যবসায়ী প্রকাশ করেছেন যে তিনি তার কিছু বন্ধুদের মধ্যে ভিডিওটি প্রচার করেছিলেন। মাদুরাই সাউথ অল উইমেন থানা ইতিমধ্যেই শিক্ষিকা মহিলার বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে এবং তার বিরুদ্ধে পর্ণ আইনের ধারার অধীনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

নাবালক ছেলেদের যৌন নির্যাতন, অশ্লীল বিষয়বস্তু প্রচারের পাশাপাশি অপরাধমূলক ভয় দেখানোর অভিযোগে এই দুজনের বিরুদ্ধে এফআইআর নথিভুক্ত করা হয়েছে।এখন পর্যন্ত ভিডিওটি শেয়ার করা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং জিজ্ঞাসাবাদের প্রয়োজন হলে গ্রেপ্তার করা হবে।

পুলিশের মহাপরিচালক (ডিজিপি) মাদুরাই সাইবার সেলকে যারা পর্নোগ্রাফিক সামগ্রী শেয়ার করেছেন তাদের বিরুদ্ধে কঠোর নির্দেশ জারি করেছেন। জানা গেছে যে শিক্ষিকা, যিনি তার স্বামীর থেকে বিচ্ছিন্ন হয়েছিলেন তার ২০১০ সাল থেকে।তিনি ১৬ বছর বয়সী তিনটি নাবালক ছেলেকে তার বাড়িতে আমন্ত্রণ জানিয়েছিলেন এবং স্পষ্টতই তাদের সাথে ঘনিষ্ঠ হয়েছেন।