অপরাধএক্সক্লুসিভগাইবান্ধাবাংলাদেশ

টিনের ফুটো দিয়ে গোসলের দৃশ্য দেখার প্রতিবাদ করায় বসতবাড়িতে আগুন

গাইবান্ধার পলাশবাড়ীতে টিনের ফুটো দিয়ে গোসলের দৃশ্য দেখার প্রতিবাদ করায় মারপিট ও বসতবাড়িতে আগুন দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। খবর পলাশবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার হোসেনপুর ইউনিয়নের হোসেনপুর-চকমিলি গ্রামে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী পরিবারের মাহাবুর শেখ লিখিত অভিযোগে উল্লেখ করেন, তাঁদের বাড়ির গোসলখানার টিনের ফুটো দিয়ে বাড়ির মেয়েদের গোসলের দৃশ্য দেখেন প্রতিবেশী জিন্নাহ মিয়া। বিষয়টি টের পেয়ে এর প্রতিবাদ করায় বৃহস্পতিবার সন্ধ্যায় জিন্নাহ মিয়া ও তাঁর লোকজনেরা মাহাবুর শেখের বাড়ির লোকজনকে মারধর করেন। 

এর আগে এ অপরাধের প্রতিকার চেয়ে গতকাল বৃহস্পতিবার রাতে পলাশবাড়ী থানায় লিখিত অভিযোগ দেয় ভুক্তভোগীর পরিবার। অভিযোগের জেরে এই অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করছে ভুক্তভোগী পরিবার।এ ঘটনায় অভিযুক্ত হোসেনপুর চকমিলি গ্রামের মৃত ইয়াছিন আলীর ছেলে জিন্নাহ মিয়া। 

এ ঘটনায় পলাশবাড়ী ফায়ার সার্ভিসের দায়িত্বরত অফিসার লোকমান হোসেন বলেন, ‘খবর পেয়ে এলাকাবাসীর সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে বসতবাড়ির একটি ঘর পুড়ে গেছে।’ পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা বলেন, ‘খবর পেয়ে দুপুরে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ভুক্তভোগী মাহাবুর আজ শুক্রবার সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, থানায় অভিযোগ দেওয়ার বিষয়টি জানতে পেরে বিবাদীরা পরদিন আজ সকালে তাঁদের বাড়িতে এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিটের একপর্যায়ে বসতবাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে তাঁদের পানবরজের মালামালসহ একটি ঘর পুড়ে ছাই হয়ে যায়। 

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button