প্রচ্ছদ জেলা রাতের আঁধারে কক্সবাজার সৈকতে ভেসে এলো লা*শ ভরা ট্রলার!

রাতের আঁধারে কক্সবাজার সৈকতে ভেসে এলো লা*শ ভরা ট্রলার!

366
পড়া যাবে: < 1 minute

কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভেসে আসা একটি মাছ ধরার ট্রলার থেকে ছয়জনের ম*রদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় ট্রলারে থাকা দুইজনকে সৈকতের শৈবাল পয়েন্ট থেকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের একজনের নাম মনির মাঝি, অপরজন জুয়েল। তাদের কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তারা ভোলার বাসিন্দা বলে জানালেও বিস্তারিত পরিচয় এখনো পাওয়া যায়নি।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে সুগন্ধা পয়েন্ট থেকে ওই ছয়জনের ম*রদেহ উদ্ধার করা হয়। তবে তাৎক্ষণিকভাবে নি*হতদের পরিচয় পাওয়া যায়নি।

জুয়েল জানান, গত ৭ জুলাই ভোলা থেকে তারা ১৫ জন ট্রলারটি নিয়ে বের হন। বৈরী আবহাওয়ায় পড়ে তাদের ট্রলার ডুবে গেছে এতটুকু তার মনে আছে। এরপর তারা কোথায় গেছে কি অবস্থা হয়েছে তার কিছুই মনে নেই।

আরও পড়ুন:  এই ঝিমুইন্যা নেতাদের সাথে কেউ ঐক্য করবে না

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এএসপি ফখরুল করিম জানান, মঙ্গলবার দিনগত রাত সাড়ে ৩ টার দিকে কক্সবাজার সমুদ্র সৈকতের সুগন্ধা পয়েন্টে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার ভেসে আসার খবর পাওয়া যায়।

পরে ট্যুরিস্ট পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গেলে ট্রলারটির আশপাশে চারটি ম*রদেহ ভাসমান অবস্থায় এবং আরও দু’টি ম*রদেহ ট্রলারের পাটাতনের ওপর পাওয়া যায়। এ সময় সমুদ্রসৈকত থেকে ভাঙাচোরা একটি মাছ ধরার ট্রলার জব্দ করা হয়েছে এবং জীবিত উদ্ধার করা হয়েছে আরও দুজনকে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি

সর্বশেষ আপডেট: