প্রচ্ছদ অপরাধ

র‌্যাবের কাছে ৩০০ পিচ ই*য়াবা বিক্রির কথা বলে ২৫০ পিচ বিক্রি,ছাত্রলীগ নেতা গ্রে*প্তার

44
পড়া যাবে: < 1 minute

বাগেরহাটের মোরেলগঞ্জে ই*য়াবা বিক্রির সময় ছাত্রলীগ নেতাসহ দুজনকে গ্রে*প্তার করেছে র‌্যাপিড অ্যা*কশন ব্যাটালিয়ন (র‍্যাব-৬)। সোমবার বিকেলে উপজেলার পৌর শহরের রহিমা মেমোরিয়াল হাসপাতাল নামের একটি বেসরকারি ক্লিনিকে এই ঘটনা ঘটে।

গ্রে*প্তাররা হলেন, মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজি (২৮) ও তাঁর সহযোগী নাঈম শেখ (১৮)। র‍্যাব সদস্যরা ক্রেতা সেজে বিক্রির সময় ২৫০ পিচ ই*য়াবাসহ তাদের হাতেনাতে গ্রে*প্তার করে। এ সময় সেখান থেকে বেশ কিছু ফে*নসি*ডিলের খালি বোতলও জব্দ করা হয়।

ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজি মোরেলগঞ্জ উপজেলার বাদুড়তলা এলাকার আবদুল কাদের ফরাজির ছেলে।রহিমা মেমোরিয়াল হাসপাতালের মালিকানায়ও রয়েছেন এই ছাত্রনেতা। তাঁর সহযোগী নাঈম শেখ একই উপজেলার গোয়ালবাড়িয়া গ্রামের লাভলু শেখের ছেলে।

আরও পড়ুন:  হার্ডলাইনে প্রধানমন্ত্রী,গণভবনে ঢুকতে আলাদা অস্থায়ী পাস নিতে হবে শোভন-রাব্বানীর

র‌্যাব-৬ এর ক্রা*ইম প্রি*ভেনশন স্পেশাল কোম্পানি (সিপিএসসি) কমান্ডার মেজর শামীম সরকার বলেন, মোরেলগঞ্জের কিছু এলাকাতে নিয়মিত মা*দক বিক্রি হচ্ছে— এমন অভিযোগে জড়িতদের ধরতে ওই এলাকায় মা*দকদ্রব্য কিনতে যায় র‍্যাব সদস্যরা। তিনি জানান, স্থানীয় এক ব্যক্তির মাধ্যমে মা*দক কেনাবেচার সঙ্গে জড়িত এই দলটির সঙ্গে যোগাযোগ করা হয়। মুঠোফোনে তারা আড়াই শ টাকা পাইকারি মূল্য ৩০০ পিচ ই*য়াবা বড়ি বিক্রি করতে রাজি হয়। সেই সূত্রধরে মা*দকের ক্রেতা সেজে র‍্যাবের একটি দল সেখানে যায়।

মেজর শামীম সরকার আরও বলেন, ‘মুঠোফোনে বিভিন্ন জায়গা ঘুরিয়ে বিকেল ৪টার দিকে তারা আমাদের ই*য়াবা নিতে রহিমা মেমোরিয়াল হাসপাতালের ভেতরে যেতে বলে। সেখানে তারা আমাদের ২৫০ পিচ ই*য়াবা দেয়। তখন হাতেনাতে ইব্রাহিম ফরাজি ও নাঈম শেখকে গ্রে*প্তার করা হয়।’ গ্রে*প্তার দুজনের বিরুদ্ধে মা*দকদ্র*ব্য নিয়ন্ত্রণ আ*ইনে মোরেলগঞ্জ থানায় মা*মলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

আরও পড়ুন:  ডাকসু নির্বাচনে ছাত্রলীগের দায়িত্ব তোফায়েল আহমেদের হাতে?

বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো. মনির হোসেনে বলেন, ছাত্রলীগ সব সময় মা*দকের বিরুদ্ধে সো*চ্চার। মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে মা*দকসহ গ্রে*প্তার হওয়ায় তার বিরুদ্ধে দল সাংগঠনিক ব্যবস্থা নেবে।

বাংলা ম্যাগাজিন /এসপি

বাংলা ম্যাগাজিন /এসপি