আলোচনা-সমালোচনার মধ্যেও এবার ঈদে গান শোনাবেন মাহফুজুর রহমান

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ১ মাস আগে

২০১৬ সালের কোরবানি ঈদে গায়ক হিসেবে পর্দায় হাজির হন বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। তার গান নিয়ে নেটদুনিয়ায় বেশ আলোচনা-সমালোচনাও হয়েছে। তবুও থেকে থাকেননি তিনি।

প্রতি ঈদেই ভক্ত-শ্রোতাদের বিশেষ চমক হিসেবে নতুন গান নিয়ে হাজির হন মাহফুজুর রহমান।তারই ধারাবাহিকতায় এবারের রোজার ঈদেও গানের অনুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন ড. মাহফুজুর রহমান। বিষয়টি তিনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করছেন।

এটিএন বাংলার চ্যানেলের ঈদ আয়োজন যেনো এখন ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ছাড়া কল্পনা করা যায় না। কারণ ঈদে তার একক গানের অনুষ্ঠান ইস্যু হয়ে উঠে স্রোতামহলে। টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে তার গাওয়া একক গানের অনুষ্ঠান। 

 তাই বেশ কয়েক বছর ধরে প্রতি ঈদেই ড. মাহফুজুর রহমান একক গানের অনুষ্ঠান নিয়ে হাজির হোন। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না।ইতোমধ্যে ঈদের গানের অনুষ্ঠানের সকল প্রস্তুতি শেষ। গানও রেকর্ড হয়ে গেছে বলে জানান ড. মাহফুজুর রহমান।ঈদের দিন রাত ১০ টা ৩০ মিনিটে প্রচার হবে এই অনুষ্ঠান।

ঈদে শ্রোতাদের নতুন ১০টি গান শোনাবেন তিনি।হাট, ঘাট, মাঠ, সর্বত্রই থাকে মাহফুজুর রহমানকে নিয়ে আলোচনা। ১০টি গান নিয়ে তার একক সংগীতানুষ্ঠান ঈদের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান হিসেবে স্থান দখল করে নেয়।