এক্সক্লুসিভগাজীপুরঢাকাবাংলাদেশরাজধানী

অভিমান করে বাসা থেকে পালিয়ে ভীত সন্ত্রস্ত মেয়েকে পরিবারের কাছে তুলে দিল পুলিশ

তখনও ভোরের আলো ফোটেনি। বাবা-মার ওপর অভিমান করে ছোট্ট মেয়েটি বাসা থেকে পালিয়ে আসে চন্দ্রা মোড় থেকে সোজা মহাখালী বাস টার্মিনাল। এর আগে কখনো সে ঢাকা আসেনি। ফলে বাস থেকে নেমেই ভীত সন্ত্রস্ত হয়ে পড়ে। পরে মহাখালী ট্রাফিক জোনের পুলিশ কর্মকর্তারা তাকে হেফাজত নেয়।

মেয়েটি পুলিশকে জানায়, তার নাম সানজিদা আক্তার রিমি। বয়স ১৩ বছর। বাড়ি গাজীপুরে কালিয়াকৈরে। পুলিশের সদস্যরা বলেন, তার বাবা-মার মোবাইল নম্বর সংগ্রহ করে তাৎক্ষণিক যোগাযোগ করা হয়। বাবা-মা ঢাকায় পৌঁছানোর পর মহাখালী ট্রাফিক অফিসে আসেন। মেয়েকে সুস্থ-স্বাভাবিক অবস্থায় ফিরে পেয়ে কান্নায় ভেঙে পড়েন তাঁরা।

মহাখালী ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার আশফাক আহমেদ বলেন, ‘রোববার সকালের দিকে মহাখালী বাস টার্মিনাল এলাকার সামনে মেয়েটিকে এলোমেলোভাবে ঘোরাঘুরি করতে দেখা যায়। সেখানে উপস্থিত লোকজন মেয়েটিকে বাসে তুলে দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তাঁদের আচরণ সন্দেহজনক মনে হওয়ায় একজন পথচারী দায়িত্বরত ট্রাফিক সার্জেন্টকে জানান। তখন মেয়েটিকে মহাখালী ট্রাফিক জোন অফিসে নিয়ে আসা হয়।’

ট্রাফিক পুলিশের কর্মকর্তারা বলেন, বাবা-মা এবং সন্তানের মাঝে যেন বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে এবং এ ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার পুনরাবৃত্তি যেন না হয় সে ব্যাপারে তাঁদের কাউন্সেলিং করা হয়েছে। বাবা লিখিত মুচলেকা দিয়ে মেয়েটিকে নিয়ে গেছেন।

বাংলা ম্যাগাজিনে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Flowers in Chaniaগুগল নিউজ-এ বাংলা ম্যাগাজিনের সর্বশেষ খবর পেতে ফলো করুন।ক্লিক করুন এখানে

Related Articles

Back to top button