প্রচ্ছদ বিশ্ব সংবাদ

বিয়ে করলেন বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী

0
বিয়ে করলেন বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী

পড়া যাবে: < 1 minute

৩৪ বছর বয়সে দায়িত্ব নিয়েছেন ফিনল্যান্ডের। শুধু ওই দেশেরই নন, সানা ম্যারিন সারা বিশ্বের কনিষ্ঠতম প্রধানমন্ত্রী। রাজনীতি থেকে অর্থনীতি সবকিছুতেই তুখোড় পারদর্শী তরুণ তুর্কি ম্যারিন।

তবে এতদিন গুছিয়ে রাজনীতি করার পাশাপাশি এবার দীর্ঘদিনের বন্ধুর সাথে প্রণয় সূত্রে বাঁ’ধা পড়লেন ম্যারিন। সিঙ্গেল মাদার হিসেবে ম্যারিনের একটি ৪ বছরের মে’য়েও রয়েছে। তাতে অবশ্য কোনও আ’পত্তি নেই ১৮ বছরের পুরোনো বন্ধু মা’র্কাস রাইক্কোনেনের।

তিনি দীর্ঘদিন ধরে এক সাথে বসবাস করছেন মা’র্কাস রাইক্কোনেনের সাথে। ভবিষ্যতে বিয়ের পরিকল্পনাও ছিল তাদের। সেইমতো দীর্ঘদিনের প্রে’মের স’ম্পর্ককে স্বীকৃতি দিতে শনিবার বিয়ে করেন তারা।

আরও পড়ুন:  সেলুন খোলার আনন্দে ১০ ভরি সোনার কাঁচি দিয়ে চুল কাটলেন নাপিত!

বিশ্বজোড়া করো’না আবহে বিশেষ এই দিনটিতে মাত্র ৪০ জনকে সাক্ষী রেখে তারা বিয়ে করেন। এদিন তাদের এই বিশেষ মুহূর্তের ছবি নিজের ইন্সটাগ্রামে পোস্ট করেছেন ম্যারিনা।

ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘অবশেষে আম’রা এক হলাম।’ তিনি আরও লিখেন, ‘আমি যে মানুষটিকে ভালোবেসেছি তার সাথে আমা’র জীবন ভাগ করে নিতে পেরে আমি আনন্দিত এবং কৃতজ্ঞ। আম’রা একসাথে দীর্ঘদিন অনেক কিছু দেখেছি এবং নিজেদের অ’ভিজ্ঞতা ভাগ করে নিয়েছি।’

বাংলা ম্যাগাজিন /এসপি

সাম্প্রতিক খবর আপনার মুঠোফোনে পেতে এখনি প্লে-স্টোর থেকে Bangla Magazine সার্চ করে ডাউনলোড করুন বাংলাদেশের নাম্বার ওয়ান নিউজ ম্যাগাজিন অ্যাপটি। অথবা ডাউনলোড করতে ক্লিক করুন এখানে। ভালো লাগলে অবশ্যই রেটিং দিয়ে উৎসাহী করুন।

আরও পড়ুন:  ৫ সমুদ্র বন্দরের মালিক হচ্ছে বাংলাদেশ

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, [email protected] ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন @banglanewsmagazine আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।