ব্যাচেলরস রমজান আসন্ন রোজার ঈদে ধ্রুব টিভি ইউটিউব চ্যানেলে প্রচার হবে

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ১ মাস আগে

বর্তমান বাংলা নাটকের জগতে তুমুল আলোচিত নাম ‘ব্যাচেলর পয়েন্ট’। সাফল্যের সঙ্গে ধারাবাহিক নাটকটির চতুর্থ সিজনের প্রচার চলছে। পাশা, শুভ, কাবিলাদের নানান কর্মকাণ্ডে দর্শক বিনোদিত হচ্ছে। আর ইউটিউবে আসছে মিলিয়ন মিলিয়ন ভিউ।এর মধ্যেই নতুন খবর দিলেন ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমি। নতুন নাটক নিয়ে আসছেন তিনি। সেটাও ব্যাচেলরদের ঘিরে। নাম দিয়েছেন ‘ব্যাচেলরস রমজান’। আসন্ন রোজার ঈদে এটি প্রচার হবে।

নাটকটি নিয়ে অমি বলেন, ‘ঈদের সময় আমরা প্রেম, অ্যাকশন-থ্রিলার, সিরিয়াস বিভিন্ন গল্পের নাটক দেখি। কিন্তু এমন নাটক দেখি না যে, শহরে আসা ব্যাচেলর ছেলেগুলো কীভাবে রোজা রাখে, কীভাবে তারা রমজান মাসটা কাটায়, কীভাবে তারা ঈদের প্রস্তুতি নেয়। সেই ভাবনা থেকেই এই নাটক নির্মাণ করছি।’

বিশেষ এই নাটকেও থাকছেন ব্যাচেলর পয়েন্ট তারকারা। মূল চরিত্রগুলোতে অভিনয় করবেন মারজুক রাসেল, জিয়াউল হক পলাশ, মিশু সাব্বির ও চাষী আলম। তাদের সঙ্গ দেবেন শিমুল শর্মা, ফারিয়া শাহরিন, সাবিলা নূর, মনিরা মিঠু, সানজানা সরকার রিয়া প্রমুখ।

অমি জানান, এই নাটকে মূলত পাশা-কাবিলা-শুভদের রমজানের কর্মকাণ্ড তুলে ধরা হবে। রোজার সময় তারা কী করে, কে রোজা রাখে, কে লুকিয়ে খাবার খায়, কে নামাজ পড়ে, কে ফাঁকি দেয়, কে আবার ডেটিংয়ে যায়; এসবই দেখা যাবে নাটকটিতে।সোমবার (১৮ এপ্রিল) থেকে শুরু হয়েছে ‘ব্যাচেলরস রমজান’ নাটকের শুটিং।

নির্মাণ শেষে এটি ঈদের দিন ধ্রুব টিভি ইউটিউব চ্যানেল প্রচার হবে।প্রসঙ্গত, কিছুদিন আগেই ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’-এর প্রচার শুরু হয়েছে। ইতোমধ্যে ১৬টি পর্ব এসেছে প্রকাশ্যে। নাটকের পর্বগুলো দেখার জন্য হুমড়ি খেয়ে পড়ছেন দর্শকরা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!