ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর দুই ঘণ্টার ব্যবধানে মৃত্যু

লেখক: বাংলা ম্যাগাজিন
প্রকাশ: ১ মাস আগে

রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন কোনাপাড়া এলাকার একটি বাসায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধ স্বামী-স্ত্রীর দুই ঘণ্টার ব্যবধানে মৃত্যু হয়েছে। আজ ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তারা। দগ্ধরা হলেন- আব্দুল করিম (৩০) ও মোছা. খাদিজা আক্তার (২৫)। এই ঘটনায় তাদের দুই বছরের কন্যা সন্তান ফাতেমার অবস্থাও আশঙ্কাজনক।

দগ্ধের ভাই কামাল হোসেন জানান, আমার ভাইয়ের এলাকাতেই একটি মুদির দোকান রয়েছে। রাতের দিকে হঠাৎ ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে আমার ভাবি, ভাই ও দুই বছরের বাচ্চা আহত হয়। পরে তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে এলে ভর্তি করা হয়।

২০ এপ্রিল রাত সাড়ে তিনটার দিকে এই ঘটনাটি ঘটে। দগ্ধ অবস্থায় তাদেরকে উদ্ধার করে ২১ এপ্রিল ভোর পাঁচটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে এলে তাদেরকে ভর্তি দেওয়া হয়েছে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. আইয়ুব হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ী কোনাপাড়া এলাকা থেকে ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণ হয়ে দগ্ধ স্বামী-স্ত্রী শেখ হাসিনা বার্নে চিকিৎসাধীন অবস্থায় স্ত্রী রাত চারটা ও স্বামী ভোর ছয়টার দিকে মৃত্যু হয়েছে।

তারা হলেন- আব্দুল করিম (৩৫), তার শরীরে ৫৪ শতাংশ দগ্ধ হয়েছে।তার স্ত্রী মোছা. খাদিজা আক্তার, তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়েছেন ও তাদের দুই বছরের মেয়ে ফাতেমা আক্তার তার শরীরে শতাংশ ৩৫ দগ্ধ হয়েছে। শিশুটির অবস্থা আশঙ্কাজনক ।